দেখা দিলেন না জিৎ

Slider বিনোদন ও মিডিয়া

2016_03_19_14_53_13_4rR0HZeMJ1qCfp2IK1s9eXkqf2ZqAx_original

 

 

 

 

 

ঢাকা: টানা পাঁচদিন শুটিং শেষে বৃহস্পতিবার সন্ধ্যার একটি ফ্লাইটে ঢাকা ছেড়েছেন কলকাতার নায়ক জিৎ। কিন্তু এ কদিন অনেক চেষ্টা তদবির করেও এই নায়কের টিকিটিরও দেখা পায়নি দেশের বাঘা বাঘা গণমাধ্যমগুলো। কি এমন অজানা কারণে বাংলাদেশি গণমাধ্যমকে এড়িয়ে গেলেন কলকাতার এই নায়ক?

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ‘বাদশা-দ্য ডন’ ছবির শুটিংয়ে অংশ নিতে গত ১২ মার্চ ঢাকায় আসেন জিৎ। টানা পাঁচদিন রাজধানীসহ বিভিন্ন লোকেশনে শুটিং করলেও, গণমাধ্যমের সঙ্গে কোন কথা বলেননি। তবে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার তরফ থেকে বলা হয়েছিলো শুটিং শেষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হবেন জিৎ। কিন্তু কোন কিছু না জানিয়েই বৃহস্পতিবার সন্ধ্যার একটি ফ্লাইটে ঢাকা ছেড়েছেন কলকাতার এই নায়ক।

এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার প্রধান র্নিবাহী আলিমুল্লাহ খোকন বলেন, ‘শুটিংয়ে কোন গণমাধ্যমকেই আমন্ত্রণ জানানো হয়নি। মূলত জিৎ এর অনুরোধেই এমন সিদ্ধান্ত নেয়া হয়। তবে শুটিং শেষে আমরা একটি সংবাদ সম্মেলন করতে চেয়েছিলাম, শেষ পর্যন্ত তার আর হয়ে উঠেনি।’

উল্লেখ্য, এ যাত্রায় বাংলাদেশি গণমাধ্যমগুলো জিৎ এর সাক্ষাৎ না পেলেও, ছবি মুক্তির সময় সেই ব্যবস্থা করা হবে বলে জানিয়েছে জাজ সূত্র। ছবিতে জিৎ এর বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *