কাউন্সিলের মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধার হবে

Slider জাতীয় রাজনীতি

51f0daf5eb97e-bnp_logo

Decrease font Enlarge font

ঢাকা: বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, বিএনপির কাউন্সিলের মাধ্যমে বিএনপি ঘুরে দাঁড়াবে। গণতন্ত্র পুনরুদ্ধার হবে। মানুষ বাক স্বাধীনতা ফিরে পাবে।

শুক্রবার (১৮ মার্চ) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন
তিনি।

রিজভী বলেন, আমরা আশা করছি, সরকার কাউন্সিলে বাধা দেবে না। কাউন্সিল সফল হবে। বিএনপি’র কাউন্সিলকে ঘিরে ইতোমধ্যে সারাদেশের বিএনপি নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, কাউন্সিলের প্রস্তুতি চূড়ান্ত পর্যায়ে। কাউন্সিলকে সফল করতে গঠিত সব উপ-কমিটি তাদের কার্যক্রম শতভাগ সম্পন্ন করেছে। আমাদের দাবি অনুযায়ী, সোহরাওয়ার্দী উদ্যানে কাউন্সিল করার অনুমতি পেয়েছি। এ জন্য যথাযথ কর্তৃপক্ষকে ধন্যবাদ।

রিজভী আরও বলেন, ইতোধ্যে দেশের বিএনপির ৭৬টি সাংগঠনিক জেলার সভাপতি-সম্পাদক, প্রত্যেক থানা, পৌরসভা, জেলা ও মহানগরের সভাপতি-সম্পাদক এবং সাংগঠনিক জেলা থেকে ২ জনকে করে নারী কাউন্সিলরকে কার্ড দেওয়া হয়েছে। সারাদেশ থেকে কাউন্সিল ও ডেলিগেটরা ইতোমধ্যে ঢাকায় পৌঁছেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, মহিলা দলের সাধারণ সম্পাদিকা শিরিন সুলতানা, বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি প্রমুখ।

শনিবার (১৯ মার্চ) বিএনপি’র ষষ্ঠ জাতীয় সম্মেলন ও কাউন্সিল-২০১৬ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *