বাসের ধাক্কায় ৪ যুবলীগ কর্মী নিহত, অগ্নিসংযোগ

Slider জাতীয়

index

 

 

 

মেহেরপুর: বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে মেহেরপুরে পিকনিকের বাসের ধাক্কায় চার যুবলীগ কর্মী নিহত হয়েছেন। এতে আরও কমপক্ষে ১৫ কর্মী আহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় মেহেরপুর শহর থেকে নছিমনযোগে বাড়ি ফেরার পথে মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগর নামক স্থানে দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা না গেলেও তারা মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের যুবলীগ কর্মী বলে নিশ্চিত করেছেন জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান।

প্রত্যক্ষদর্শীরা জানান, বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে বিভিন্ন গ্রাম থেকে বিকেলে জেলা শহরের আসেন যুবলীগ নেতাকর্মীরা। অনুষ্ঠান শেষে নছিমনযোগে বাড়ি ফিরছিলেন তারা। পথে মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগর নামক স্থানে পৌঁছলে মুজিবনগর থেকে ফেরা একটি পিকনিকের বাস নসিমনটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক যুবলীগ কর্মী নিহত হন। আহত অবস্থায় ১৫-২০ জনকে মেহেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে আরও তিন যুবলীগ কর্মীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আহতদের মধ্যে ১৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে, এ ঘটনায় উত্তেজিতা জনতা বাসটিতে অগ্নিসংযোগ ও ভাঙচুর করে। তবে পালিয়ে রক্ষা পান বাসের যাত্রীরা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

মেহেরপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান জানান, বাসটি পাবনা জেলা থেকে পিকনিকে এসেছিল বলে ধারণা করছেন তিনি। দুর্ঘটনার পর বাসের যাত্রী ও চালক পালিয়ে গেছেন। বর্তমানে পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *