হাফিজ-শেহজাদে এগোচ্ছে পাকিস্তান

Slider খেলা

2016_03_16_15_40_41_htO4s6HXejzO5RSAkn5arONPYYoPrY_original

 

 

 

 

ঢাকা: টি২০ বিশ্বকাপের সুপার টেন পর্বের লড়াই শুরু করেছে বাংলাদেশ। প্রথম ম্যাচে প্রতিপক্ষ সাবেক চ্যাম্পিয়ন পাকিস্তান। ম্যাচটিতে টসে হেরে প্রথমে ফিল্ডিংয়ে নেমেছে মাশরাফি বাহিনী। বুধবার কলকাতার ইডেন গার্ডেনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হয়েছে ম্যাচটি। এ ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে বিটিভি, মাছরাঙ্গা টেলিভিশন, গাজী টিভি, স্টার স্পোর্টস ১ ও ৩, স্টার স্পোর্টস এইচডি ১ এবং ৩।

টসে জিতে ব্যাট করতে নেমে শুরুতেই বাংলাদেশ শিবিরে আতঙ্ক সৃষ্টি করেন পাকিস্তানের ওপেনার শারজিল খান। ক্রমশই ভয়ঙ্কর হয়ে ওঠা এই ব্যাটসম্যানকে সাজঘরের পথ দেখান আরাফাত সানি। দলীয় তৃতীয় ওভার ও ব্যক্তিগত প্রথম ওভারেই দুর্দান্ত এক ঘুর্ণিতে শারজিলকে সরাসরি বোল্ড করেন বাংলাদেশের এই স্পিনার।

এই রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৯ ওভারে ১ উইকেট হারিয়ে ৮৩ রান। শেহজাদ-হাফিজে এগোচ্ছে পাকিস্তান।

প্রসঙ্গত, এখন পর্যন্ত পাকিস্তানের সঙ্গে নয়টি টি২০ ম্যাচ খেলেছে বাংলাদেশ। এর মধ্যে সাতটি টি২০ ম্যাচে হেরেছেন টাইগাররা। কিন্তু দু’দলের সর্বশেষ দুই সাক্ষাতেই জয়ের স্মৃতি বাংলাদেশের দখলে। অর্থাৎ গত এক বছরে দুইবার টি২০তে মুখোমুখি হয়ে দুটোতেই জয় তুলে নেয় মাশরাফি বাহিনী। সেই জয়ের ধারা বজায় রাখার মিশন টাইগারদের।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান রুম্মান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, মাশরাফি বিন মুর্তজা, আরাফাত সানি, তাসকিন আহমেদ ও আল-আমিন হোসেন।

পাকিস্তান একাদশ: আহমেদ শেহজাদ, শারজিল থান, মোহাম্মাদ হাফিজ, শোয়েব মালিক, উমর আকমল, সরফরাজ আহমেদ, শহিদ আফ্রিদি, ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির ও মোহাম্মদ ইরফান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *