শেরপুরে ডিআইজি পরিচয়ে প্রতারণা, ৪ প্রতারক আটক

Slider জাতীয়

 

Fake_DGFI_174980112

 

 

 

 

শেরপুর: শেরপুরে পুলিশের ডিআইজি ও তার পিএস এবং পুলিশের কর্মকর্তা পরিচয়ে ২১ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় সংঘবদ্ধ একটি প্রতারক চক্রের প্রধানসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ ফেব্রূয়ারি) দিনভর অভিযানের পর  ময়মনসিংহ ও শেরপুর থেকে তাদের গ্রেফতার করেছে শেরপুর সদর থানার পুলিশ। পরে রাত সাড়ে ৯ টার দিকে এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে শেরপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শাহজাহান মিয়া সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলো পুলিশের ডিআইজি পরিচয়দানকারী লোহাগড়া নড়াইলের বাসিন্দা রনি আমিন (৪০), তার পিএস পরিচয়দানকারী ময়মনসিংহের অধিবাসী কামারুজ্জামান (৩৮) ও শেরপুরের  বাসিন্দা জুলহাসউদ্দিন (৪৮) এবং আবু বুসাইদ (২০)। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে পুলিশের ডিআইজির জাল পরিচয়পত্র,পুলিশ ও বিমান বাহিনীতে নিয়োগের জাল নিয়োগপত্র উদ্ধার করে পুলিশ।

শেরপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহজাহান মিয়া সাংবাদিকদেরকে বলেন, ‘গ্রেফতারকৃত রনি আহমেদ নিজেকে ডিআইজি পরিচয় দিয়ে গ্রেফতারকৃত অন্যান্যদের সাথে সংঘবদ্ধ ভাবে প্রতারণা করে আসছিলো। এ চক্রটি শেরপুরের মাসুম, সোহেল রানা ও সুজন মিয়ার কাছ থেকে ২১ লাখ টাকা চাকরি দেয়ার কথা বলে হাতিয়ে নেয়।

এ ব্যাপারে সন্দেহ হওয়ায় তারা পুলিশে অভিযোগ করলে অভিযান চালিয়ে প্রতারকদের গ্রেফতার করা হয়। মুর্শেদ নামে তাদের আরও এক পলাতক সহযোগীকে গ্রেফতারে অভিযান চলছে বলেও তিনি জানান।

অভিযানে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল করিম, উপ-পরিদর্শক (এসআই) জোবায়ের খালেদ ও জীবন চন্দ্র বর্মন অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *