গাজীপুরে এরশাদের সভায় আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার আসামী দিপুর পোষ্টার

Slider গ্রাম বাংলা জাতীয় টপ নিউজ বাংলার মুখোমুখি রাজনীতি সারাদেশ

dipo

গাজীপুর অফিস: গাজীপুরে এরশাদের সভায় আওয়ামীলীগ দলীয় সাংসদ আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত

পলাতক আসামী নুরুল ইসলাম দিপুর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করে দিপুর ছবি সহ বিশাল পোষ্টার লাগানো ছিল।

শনিবার বিকেলে গাজীপুর শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে গাজীপুর মহানগর জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইনে মুহম্মদ এরশাদ প্রধান অতিথির ভাষন দেন। এসময় এরশাদের সামনে হল রুমের সবচেয়ে বড় পোষ্টারটি ছিল দিপুর মামলা প্রত্যাহারের দাবি করে বিশাল পোষ্টার।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন পার্টির কো চেয়ারম্যান জি এম কাদের। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহাসচিব এ বিএম রুহুল আমিন হাওলাদার।

সম্মেলনে এরশাদ গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি হিসেবে মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া ও সাধারণ সম্পাদক হিসেবে জয়নাল আবেদীনের নাম ঘোষণা করেন।

প্রধান অতিথির ভাষনে এরশাদ  বলেন, গনতন্ত্রের জন্য আমি ক্ষমতা ছেড়ে দিয়েছিলাম। মাইনাস টু ফরমোলা করিনি। বিচারপতি  সাহাবুদ্দিন আমার সাথে বেঈমানী করেছেন। আমাকে জেলে রেখে  নির্বাচন দিয়েছেন। বাইরে  থাকলে আমি ক্ষমতায় আসতাম। তিনি আল্লাহর কাছে বিচারপতি  সাহাবুদ্দিনের বিচার দাবি করেন। বর্তমানে তিনি মুক্ত নন দাবি করে বলেন, আমার বিরুদ্ধে একটি মামলা ২৫ বছর ধরে চলছে।

মন্ত্রীর পদমর্যাদায় থাকা প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও  জাতীয় পার্টির চেয়ারম্যান  সাবেক রাষ্ট্রপতি এরশাদ বর্তমান সরকারের সামলোচনা করে বলেন, ক্ষমতাসী আওয়ামীলীগ কেন্দ্রে বসে ও মিডিয়ার মাধ্যমে সম্মেলন করে। আর জাতীয় পার্টি জেলায় জেলায় গিয়ে সম্মেলন করে। আগামী নির্বাচনে সকল আসনে প্রতিদ্বন্ধীতার কথা পুন:ব্যক্ত করে এরশাদ বলেন, জাতীয় পার্টি এক ও অভিন্ন। আগামী নির্বাচনে ইনশাল্লাহ ক্ষমতায় যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *