বাহুবলে দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

Slider জাতীয়

 

 

Habiganj-bn120140116152612

 

 

 

 

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত স্নানঘাট ইউনিয়নের মোদাহরপুর ও পুটিজুরী ইউনিয়নের নোয়াঐ গ্রামের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে নোয়াঐ গ্রামের তবারক মিয়ার ছেলে ফিকলবিদ্ধ নুরুল হককে (৩০) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ এবং শওকত (৪০), খালেক (২৮), আলীনুর (২৫), আবিদ (২৫) ও সাহেদকে (২৮) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্য আহতদের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, মাসখানেক আগে বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের নোয়াঐ গ্রামের এক ব্যক্তি একই উপজেলার পাশের গ্রাম স্নানঘাট ইউনিয়নের মোদাহরপুর গ্রামের খুর্শেদ মিয়ার (৪০) কাছে বিদেশে যাওয়ার জন্য টাকা জমা দেন।

খুর্শেদ মিয়া ওই ব্যক্তিকে বিদেশ পাঠাতে ব্যর্থ হলে তিনি টাকা ফেরত চান। এ নিয়ে ইতোমধ্যে এলাকায় একাধিক সালিশ বৈঠক হলেও টাকা ফেরত দেননি খুর্শেদ মিয়া।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে নোয়াঐ গ্রামের হাবিবুল্লাহ মেম্বরের এক ছেলে মোদাহরপুর গ্রামে গেলে খুর্শেদ মিয়ার লোকজন তাকে মারপিট করেন।

এরই জের ধরে শনিবার সকালে উভয়গ্রামের লোকজন ফিকল ও লাটিসোটাসহ বিভিন্ন দেশী অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা সংঘর্ষ নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন  জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *