পঞ্চগড়ে পুরোহিত হত্যায় হোতাসহ ৩ জেএমবি গ্রেপ্তার

Slider জাতীয়

 

2016_02_26_13_35_14_UgnomEJ6T5b1Et7x0iNZWNn9PlKoX9_original

 

 

 

 

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জে সন্ত গৌড়ীয় মঠের পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যাকাণ্ডের ঘটনা মূলহোতাসহ আরও ৩ জেএমবি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে দেবীগঞ্জের সুন্দরদীঘি ইউনিয়নের কালিরডাঙ্গা এলাকা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাপাতি, দুইটি পিস্তল, তিনটি, ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি, তিনটি ছোড়া ও তিনটি ককটেল উদ্ধার করা হয়। এ সময় পুলিশ হত্যাকাণ্ডের মূলহোতাকেও গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে দেবীগঞ্জ থানায় পুলিশের রংপুর বিভাগের ডিআইজি হুমায়ুন কবির এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান। তবে তিনি তদন্তের স্বার্থে মূলহোতাসহ গ্রেপ্তারকৃতদের নাম জানাতে পারেননি।

প্রেস ব্রিফিংয়ে ডিআইজি হুমায়ুন কবির জানান, মঠের পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যাকাণ্ডের পরিকল্পনা এবং সরাসরি হত্যাকাণ্ডে আট জেমএমবি সদস্য অংশ নেয়। এদের মধ্যে সরাসরি অংশ নেয়া তিন জনকে বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় কিলিং মিশনে ব্যবহৃত অস্ত্রসহ মোটরসাইকেল এবং একটি বাইসাকেল উদ্ধার করা হয়। এর আগে ঘটনার দিন রোববার রাতে গ্রেপ্তারকৃত তিন জেমএমবি সদস্যের দেয়া তথ্য অনুযায়ী এ অভিযান চালানো হয়। কিলিং মিশনে অংশ নেয়া বাকি দুই জনকেও শিগগির গ্রেপ্তার করা হবে বলে দাবি করেন ডিআইজি।

এ সময় পুলিশ সুপার মো.গিয়াস উদ্দীন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার দ্বীন মোহাম্মদ, এএসপি সার্কেল মো. কফিলউদ্দীন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ ৪র্থ চীনমৈত্রী সেতু সংলগ্ন শ্রীশ্রী সন্ত গৌড়ীয় মঠের প্রধান পুরোহিত যজ্ঞেশ্বর রায়কে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *