ধাওয়ানকে বোল্ড করলেন আল আমিন

Slider খেলা

 

2015_07_08_05_49_18_ha1O5xYZHFpiQgSXhJ6QwML44te1Eb_original

 

 

 

 

ঢাকা: বৃষ্টির শঙ্কা পেছনে ফেলে নির্ধারিত সময়েই মাঠে গড়িয়েছে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটায় মুখোমুখি হয়েছে স্বাগতিক বাংলাদেশ ও ভারত। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। ফলে ভেজা উইকেটে আগে ব্যাট করতে হচ্ছে সফরকারী ভারতকে। ইনিংসের গোড়াপত্তন করতে মাঠে নেমেছেন ভারতের দুই ওপেনার শিখর ধাওয়ান ও রোহিত শর্মা।

ইনজুরির কারণে ভারত অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির খেলা নিয়ে ছিল সংশয়। তবে তিনি খেলছেন এই ম্যাচে। ভারতের একাদশে রয়েছে একটি পরিবর্তন। অজিঙ্কা রাহানের পরিবর্তে খেলছেন বিরাট কোহলি। অন্যদিকে বাংলাদেশ দল চার পেসার নিয়ে খেলতে নেমেছে। অধিনায়ক মাশরাফির সঙ্গে আছেন মুস্তাফিজুর, আল আমিন, তাসকিন আহমেদ।

এবারই প্রথম টি২০ ফরম্যাটে হচ্ছে এশিয়া কাপ ক্রিকেট। বাংলাদেশ সহ অংশ নিচ্ছে এশিয়ার তিন পরাশক্তি ভারত, পাকিস্তান ও গতবারের চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা। বাছাই পর্ব টপকিয়ে এসেছে সংযুক্ত আরব আমিরাত। সব মিলিয়ে শিরোপা লড়াইয়ে লিগ পদ্ধতিতে লড়বে পাঁচটি দল।

বাংলাদেশের একাদশ: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান রুম্মান, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোহাম্মাদ মিথুন, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *