পঞ্চগড়ে পুরোহিত হত্যায় ৩ আসামি রিমান্ডে

Slider জাতীয়

 

2016_02_23_14_51_29_4ezvyNmCWNLhj8404WjMs2Xp0yfhuK_original

 

 

 

 

পঞ্চগড়: জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাপাতা এলাকায় শ্রীশ্রী সন্ত গৌড়ীয় মঠের প্রধান পুরোহিত যজ্ঞেশ্বর রায়কে হত্যার ঘটনায় দায়ের করা দুই মামলায় অভিযুক্ত তিন আসামির প্রত্যেককে ১৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে পঞ্চগড় দেবীগঞ্জ আমলি আদালত-১০৪ এ আসামিদের হাজির করে প্রত্যেককে পৃথক মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মার্জিয়া খাতুন প্রত্যেকের ১৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

পঞ্চগড় আদালতের পাবলিক প্রসেকিউটর (পিপি) অ্যাডভোকেট আমিনুর রহমান জানান, দেবীগঞ্জে পুরোহিত হত্যায় গ্রেপ্তার দুই জেএমবি সদস্য খলিলুর রহমান, বাবুল হোসেন ও শিবিরকর্মী জাহাঙ্গীর আলমকে আদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আইয়ুব আলী হত্যা মামলায় ১০ দিন ও অস্ত্র-বিস্ফোরক মামলায় ১০ দিন রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. মার্জিয়া খাতুন তিন আসামির হত্যা মামলায় ১০ দিন ও অস্ত্র বিস্ফোরক মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত রোববার রাতে অভিযান চালিয়ে দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ এলাকা থেকে জেএমবি সদস্য খলিলুর রহমানকে ও একই উপজেলার দন্ডপাল ইউনিয়নের ধনমন্ডল এলাকায় জেএমবির অপর সদস্য বাবুল হোসেনের শ্বশুর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার ভোরে উপজেলা সদরের কামাতপাড়া এলাকা থেকে জামায়াতকর্মী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে রোববার রাতে নিহত যজ্ঞেশ্বর রায়ের বড় ভাই রবীন্দ্রনাথ রায় দেবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এছাড়া পুলিশ বাদী হয়ে বিস্ফোরক আইনে আরেকটি মামলা দায়ের করে।

উল্লেখ্য গত রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ ৪র্থ চীনমৈত্রী সেতু সংলগ্ন শ্রীশ্রী সন্ত গৌড়ীয় মঠের প্রধান পুরোহিত যজ্ঞেশ্বর রায়কে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *