গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে ১২

Slider জাতীয়

 

 

1447838809

 

 

 

 

 
আলী আজগর খান পিরু:
গাজীপুরের  কালীগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১২ জন আহত হয়েছে।আজ শনিবার দুপুরে উপজেলার বালীগাঁও ও সকালে শিমুলিয়া নামকস্থানে সড়ক দুর্ঘটনা দু’টি ঘটে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক কাইফি আজিজ জানান, শনিবার দুপুরে কালীগঞ্জ পৌর এলাকার শহীদ ময়েজ উদ্দিন সড়কের বালীগাঁও নামকস্থানে ঘোড়াশালগামী একটি যাত্রীবাহী মাহিন্দ্রর সঙ্গে কালীগঞ্জগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের ৩ আরোহী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতরা হলেন- উপজেলার বাহারদুসাদী ইউনিয়নের মধ্য খলাপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মাহবুব (২৬), ফজলু মোল্লার ছেলে হাসিব (১৯) ও আনোয়ার ফকিরের ছেলে আকাশ (১৯)।
এদিকে একই দিনের সকালে টঙ্গী-কালীগঞ্জ সড়কের শিমুলিয়া নামকস্থানে কেটিএল সার্ভিসের যাত্রীবাহী কালীগঞ্জগামী একটি বাসের সঙ্গে টঙ্গীগামী বালু বোঝাই একটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে যাত্রীবাহী ওই বাসের ৯ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতরা হলেন- উপজেলার মোক্তারপুর ইউনিয়নের বড়গাঁও গ্রামের নাসিম উদ্দিনের ছেলে আমিনুল (২৫), গাজীপুর সদরের পূবাইল কাকালিয়া গ্রামের আজহারের ছেলে রাজা (২৮), শাহজাহানের মেয়ে শান্তি (২৮) ও ছেলে শামীম (২০), ফটিকের ছেলে আব্দুর রব (৫২), সেরু মিয়ার ছেলে শরীফ (৩০), নুরু মিয়ার ছেলে আমির হোসেন (২৮), বাকি দু’জনকে ঘটনাস্থল থেকে জরুরিভাবে ঢাকায় নিয়ে যাওয়াতে পরিচয় জানা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *