আইনশৃংখলা নিয়ন্ত্রণে রাখতে পারছে না সরকার

Slider রাজনীতি
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সরকার এতটাই দুর্বল হয়ে পড়েছে যে, কোনোভাবেই আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পারছে না। এ অবস্থায় ইউপি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন না হলে জঙ্গিবাদের উত্থান হতে পারে।

আজ শনিবার দুপুরে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এ সময় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের ও এলজিআরইডি মন্ত্রী মসিউর রহমান রাঙ্গা উপস্থিত ছিলেন।

মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এরশাদ বলেন, আমি মন্ত্রিসভায় না থাকলেও আছি। সময় আরো তিন বছর আছে। কিছু সমস্যাও আছে। এর মধ্যেই আমরা মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসব। তা না হলে জাতীয় পার্টির ভাবমূর্তি ফিরে আনা যাবে না।

শিশু হত্যা প্রসঙ্গে এরশাদ বলেন, আমরা নৃশংস জাতিতে পরিণত হয়ে গেছি। সামাজিক অবক্ষয় এতটাই নিচে নেমে এসেছে যে, শিশু হত্যা এখন রুটিনে পরিণত হয়েছে। সরকার খুব দুর্বল, আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পারছে না।

ইউপি নির্বাচন প্রসঙ্গে সাবেক এই সেনা শাসক বলেন, সরকারের ওপর মানুষের আস্থা নেই। সে কারণে ইউপি নির্বাচন সুষ্ঠুভাবে হবে কিনা সন্দেহ আছে। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন না হলে দেশে জঙ্গিবাদের উত্থান হতে পারে। একথা বিদেশীরাও বলছে। আমার মনে হয় সরকারও অবহিত আছে। সুষ্ঠু নির্বাচন না হলে দেশে ডেমোক্র্যাসি ফিরে আসবে না। জঙ্গিবাদের উত্থান হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *