গাজীপুরে কারখানায় ডাকাতি, তিন ডাকাত আটক

Slider জাতীয়

image_280484.atok

 

 

 

 

 

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের মধ্যগাছা এলাকার মা এ্যাপারেলস নামে একটি সোয়েটার কারখানায় গোডাউনে বুধবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় এলাকাবাসী ধাওয়া করে ৩ ডাকাতকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আটক ডাকাতরা হলো- জামালপুরের বকশিগঞ্জ উপজেলার দিলবরচর এলাকার হবি মিয়ার ছেলে ইব্রাহিম (২২), কিশোরগঞ্জ সদরের মৃত নায়েব আলীর ছেলে মো. রাজু (২০) এবং ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা এলাকার শহিদের ছেলে মো. শাহিন (২১)।

কারখানার ব্যবস্থাপক মো. সালেক হাওলাদার জানান, বুধবার ভোর ৪টার দিকে একটি ট্রাকযোগে ১৫/১৬ জনের একটি ডাকাত দল মা এ্যাপারেলস কারখানার গোডাউনে হানা দেয়। এসময় ডাকাতরা গোডাউনের গেইটের তালা কেটে ভেতরে প্রবেশ করে তিনজন নিরাপত্তাকর্মীর হাত-পা ও চোখ মুখ বেঁধে ফেলে। পরে গোডাউন থেকে সুতার বস্তা ট্রাকে তোলার সময় পাশ্ববর্তী ওয়েসিস কারখানার এক শ্রমিক ডাকাতির ঘটনা টের পান।  তিনি ডাকাতদের রাতে ট্রাকে মালামাল ওঠানোর কারণ জানতে চাইলে ডাকাতরা মনির হোসেনকেও বেঁধে ফেলে। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন বাসা থেকে বের হতে থাকলে ডাকাতরা মালামালসহ ট্রাক নিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে।

পরে স্থানীয়রা ডাকাত ও সুতাবাহী ট্রাকটির পিছু ধাওয়া করে। এ সময় ৩ ডাকাত ট্রাকের উপর থেকে লাফিয়ে পালানোর চেষ্টা করলে জনতা তাদের ধরে গণপিটুনি দেয়। অন্য ডাকাতরা ট্রাকযোগে ঢাকার দিকে পালিয়ে যায়। ডাকাতরা প্রায় ১০ লাখ টাকা মূল্যের ৫ হাজার পাউন্ড সুতা লুট করে নিয়ে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন কারখানা কর্তৃপক্ষ।

জয়দেবপুর থানা উপপরিদর্শক (এসআই) অজয় কুমার চক্রবর্তী জানান, তিন ডাকাত সদস্যকে আটক করা হয়েছে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে পুলিশের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *