অন্ধকার মাটিতে এখন লাশের গন্ধ : আ স ম আবদুর রব

Slider জাতীয় টপ নিউজ ফুলজান বিবির বাংলা বাংলার মুখোমুখি

filejknk

জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন,দেশের শিরদাড়া ভেঙে গেছে। অন্ধকার মাটিকে লাশের গন্ধ। আজ ঢাকা রিপোর্টার্স ইউনিটি সম্প্রসারিত হলে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
রব আরো বলেন, মিছিল মিটিং করতে না দেয়া হলে দেশে সন্ত্রাস জঙ্গিবাদ বেড়ে যাবে। তিনি প্রশ্ন করেন দেশে পুলিশ বাহিনী কার স্বার্থে রয়েছে? পুলিশ কি একটি দলের হয়ে কাজ করছে? তিনি বলেন, সরকারি দল মাইলের পর মাইল মানববন্ধন করছে, আর বিরোধী দল কোনো কর্মসূচি বাস্তবায়ন করতে পারবে না- এজন্য কি দেশ স্বাধীন হয়েছিল?
রব বলেন, দেশকে যেভাবে লণ্ডভণ্ড করে দেয়া হচ্ছে, যেভাবে বিচার-বহির্ভূত হত্যাকান্ড হচ্ছে, কাউকে অপহরণ করা হলে তার লাশ মিলছে- এভাবে দেশ চলতে পারে না।
জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র ত্রি-বার্ষিক কেন্দ্রীয় কাউন্সিল উপলক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে দলের সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন লিখিত বক্তব্য পাঠ করেন।
সংবাদ সম্মেলনে জানানো হয় যে, আগামী ২৫ ফেব্রুয়ারী ঢাকা মহানগর নাট্যমঞ্চের কাজী বশির উদ্দিন মিলনায়তনে এই সম্মেলন হবে। সম্মেলনে পুরাতন নেতৃত্বের সাথে নতুনদের সমন্বয় ঘটানো হবে। অভিজ্ঞতার সাথে তারুণ্যের সমন্বয় ঘটিয়ে দলের গতিশীলতা আনা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *