ছাত্রলীগকর্মী খুনের ঘটনায় ১৫ শিক্ষার্থী বহিষ্কার

Slider রাজনীতি

2016_01_20_14_34_00_ga8SOk6FAomeIQCS4AITg8OVxwKCV0_original

 

 

 

 

সিলেট: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ১৫ শিক্ষার্থীকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। ওই বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রলীগ কর্মী কাজি হাবিবুর রহমান খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাদেরকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ।

শুক্রবার রাতে এক সাংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভায় ১৫ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হচ্ছেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ বিভাগরে মো. সাগর হোসাইন, মইনুল ইসলাম মইনুল, আশিক উদ্দিন আশিক, সুজন মিয়া, কাজী কামরুল আহমেদ, নয়ন রায়, বিশ্বজিৎ দে বাপন ও সায়েদুর রহমান সুমন, এমবিএ বিভাগরে আলাউর খান ইমরান, ইংরেজি বিভাগের বশির উদ্দিন আহমেদ তুহিন, আনিসুর রহমান আনিস, এলএলবি’র ইলিয়াস আহমেদ পুনম, আবদুল আউয়াল সোহান ও হারুন রশিদ হারুন এবং ইসিই বিভাগের সাইদুর রহমান সায়মন।

তারেজ উদ্দিন তাজ আরো জানান, বহিষ্কৃত শিক্ষার্থীরা ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

প্রসঙ্গত, গত ১৯ জানুয়ারি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে গ্রুপ বদলের জের ধরে ছাত্রলীগ ক্যাডারদের হামলায় গুরুতর আহত হন বিশ্ববিদ্যালয়ের বিবিএ’র শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী কাজী হাবিবুর রহমান হাবীব। চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই তিনি মারা যান। হামলার ঘটনাটি বিশ্ববিদ্যালয়ের সিসিটিভির ফুটেজে ধরা পড়ে। ফুটেজ থেকে হামলায় জড়িত ছাত্রলীগ ক্যাডারদের চিহ্নিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *