হুইপকে গুমের হুমকি, পিএসকে কুপিয়ে জখম

Slider জাতীয়

 

2016_02_05_19_02_55_DAjs8EPDmcWHnYltg3sUdnB6MX7sxX_original

 

 

 

 

সিলেট : জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিনকে হত্যা ও গুমের হুমকির পর তার একান্ত সচিবকে (পিএস) কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় পিএস রুহুল আমিন রাজুকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সংসদ সদস্য সেলিম উদ্দিন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

সেলিম জানান, তার একান্ত সচিব রুহুল আমিন রাজু বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ঢাকা থেকে বাসে দক্ষিণ সুরমাস্থ টার্মিনালে এসে নামেন। রিকশাযোগে টার্মিনাল থেকে শিবগঞ্জ সেনপাড়াস্থ বাসায় ফেরার পথে শাহজালাল ব্রিজ এলাকায় দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়।

একটি মোটর সাইকেলে ৩ জন যুবক এসে তার রিকশার গতিরোধ করে এলোপাতাড়ি কোপাতে থাকে। দুর্বৃত্তদের দায়ের কোপ রাজুর বাম হাত ও বুকে লাগে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

হুইপ সেলিমের দাবি- তার পরিচ্ছন্ন রাজনৈতিক ক্যারিয়ার ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল ষড়যন্ত্র চালিয়ে আসছে। কয়েক দিন আগে তাকে মোবাইল ফোনে অজ্ঞাত ব্যক্তি গুম ও হত্যার হুমকি দেয়। এ ঘটনায় তিনি গোলাপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। এই হুমকির পরই তার একান্ত সচিবের উপর হামলার ঘটনা ঘটেছে।

সিলেট কোতোয়ালি থানার ওসি সুহেল আহমদ  বলেন, ‘আহত রাজুকে তিনি হাসপাতালে দেখে এসেছেন। শুক্রবার বিকাল পর্যন্ত এ ঘটনায় এখনো থানায় কোনো মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *