ছাত্রের মুঠোফোনে শিক্ষিকার ১৩ হাজার যৌনবার্তা!

Slider সারাবিশ্ব

2016_01_29_09_38_21_jcb925CCmPujybLhLHrhzbO3w1oA7R_original

 

 

 

 

নিউইয়র্ক : ছাত্রকে ভালো লাগতেই পারে। প্রেম-ভালোবাসা তো এসব মানে না। তাই বলে এক কিশোরকে এত্তগুলো যৌনবার্তা পাঠাতে হয়? একটি-দুটি নয়, ১৩ হাজার! সে যা ঘটুক, মাঝখানে বাগড়া দিল বেরসিক স্কুল কর্তৃপক্ষ। শিক্ষিকাকে তুলে দিলেন পুলিশের হাতে।

এমন ঘটনাই ঘটেছে সর্বসময় ক্ষমতার দেশ বলে জনমননির্ধারিত যুক্তরাষ্ট্রে। নেভাদা অঙ্গরাজ্যের লাস ভেগাসে কিশোর ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করায় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন জুলিয়ান লাফাবে নামের ওই স্কুল শিক্ষিকা। জুলিয়ানও তরুণী। বয়েস মাত্র ২৫। এ শিক্ষিকা যৌন উত্তেজনাকর ১৩ হাজার খুদে যৌনবার্তা পাঠিয়েছেন ওই ছাত্রের মুঠোফোনে।

লাস ভেগাসের ভ্যালি হাই স্কুলের শিক্ষিকা জুলিয়ান লাফাবে বিবাহিতা। ১৬ বছর বয়সী তার ওই ছাত্রের পড়াশোনায় বিশেষ তত্ত্বাবধানের প্রয়োজন হওয়ায় দায়ভার পড়ে তার ওপর। এ সুযোগেই বার্তা পাঠানো তার। বিষয়টি ধরা পড়ে একজন নজরদারির চোখে। ‘মিস লাফাবে, বড্ড লাফিয়েছো’, যেন এই বলে তাকে তুলে দেয়া হলো পুলিশের হাতে!

জুলিয়ান ওই ছাত্রকে ১৩ হাজার উত্তেজনা সৃষ্টিকারী এসএমএস পাঠালেও ওই ছাত্র বুঝতে পারেনি যে, সে ভুল করছে না ঠিক করছে। ওই ছাত্র ও জুলিয়ান প্রতিদিন একান্তে অনেকটা সময় কাটাতেন।

এ ঘটনা জানাজানি হওয়ার পর জুলিয়ানকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়। বর্তমানে জামিনে রয়েছেন জুলিয়ান। তবে আগামী মার্চে আদালতে তার হাজিরা দেয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *