সেই ভারতকে পেলেন মাশরাফিরা

Slider খেলা

2016_01_28_15_33_13_e2RAdtZF98BVMli3ILQ7mxsZA7eyUh_original

 

 

 

 

ঢাকা: নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত বিশ্বকাপে বাংলাদেশ-ভারত ম্যাচ নিয়ে অনেক নাটকই হয়েছে। ম্যাচটিতে দায়িত্বরত দুই আম্পায়ার আলিম দার ও ইয়ান গোল্ড বিতর্ক ছড়িয়েছেন বিতর্কিত আম্পায়ারিং দিয়ে। বড় কোনো টুর্নামেন্টে ভারতের সঙ্গে বাংলাদেশের শেষ দেখা সেটাই। এরপর অবশ্য ওয়ানডে সিরিজে ভারতকে ২-১ ব্যবধানে হারিয়েছেন টাইগাররা। এবার এশিয়া কাপের প্রথম ম্যাচেই সেই ভারতকে পেলেন মাশরাফি-সাকিব-মুশফিক-মুস্তাফিজরা। সব কিছু ছাপিয়ে হয়তো জয় ছিনিয়ে আনবে বাংলাদেশ, টাইগারভক্তদের প্রত্যাশা এমনটাই।

যেহেতু আসন্ন এশিয়া কাপ টি-২০ ফরম্যাটের, তাই মাশরাফির একটু সতর্ক হয়েই খেলতে হবে। ঢেলে দিতে হবে নিজেদের সেরাটা। শুধরে নিতে হবে অতীতের ভুলগুলো। সম্প্রতি জিম্বাবুয়ের বিপক্ষে ২-২ ব্যবধানে টি-২০ সিরিজ শেষ করে বাংলাদেশ। যা আইসিসির টি-২০ র‌্যাংকিংয়ে বাংলাদেশকে ফেলে স্কটল্যান্ডের পেছনে। যা ভাবিয়ে তুলছে ভক্তদের। খুলনায় টাইগাররা এখন এশিয়া কাপের জন্য প্রস্তুত হচ্ছেন। দেখা যাক, ভারতের বিপক্ষে মাশরাফিরা জয় ছিনিয়ে আনতে পারেন কি না!

উল্লেখ্য, আগামী ২৪ ফেব্রুয়ারি মাঠে গড়াবে বাংলাদেশ-ভারতের ম্যাচ দিয়ে পর্দা উঠবে এশিয়া কাপের। বাংলাদেশের বাকি ম্যাচগুলো ২৬, ২৮ ফেব্রুয়ারি ও ২ মার্চ। ভারত-পাকিস্তানের মধ্যকার লড়াইটা শুরু হবে ২৭ ফেব্রুয়ারি। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ৬ মার্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *