পার্কের দারোয়ান বুঝলো না মাহিকে!

বিনোদন ও মিডিয়া

 

2016_01_27_19_25_18_hZFzq5br2ggIosXPWK96A64JRNWp0i_original

 

 

 

 

ঢাকা: ঘটনা গতকালকের, অর্থ্যাৎ মঙ্গলবার। গুলশানের লেডিস পার্কে চলছিল ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের শুটিং। শুটিংয়ে ছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সঙ্গে ছিলেন তার মাও। পার্কের সিকিউরিটি রুমটাকেই বানানো হলো মাহির মেকাপরুম। আশেপাশে রুম না থাকাই এই ব্যবস্থা। মেকাপ রুমে বসে বসে মেয়ের শুটিং দেখছেন তার মা। সকাল থেকে দুপুর পর্যন্ত চললো টানা শুটিং।

দুপুরের খাবারের বিরতি দেয়া হলো। মাহি ফিরলেন ‘অস্থায়ী মেকাপরুমে। প্রোডাকশনের সবাই যে যার মতো খাবারে ব্যতিব্যস্ত। পরিচালক দীপঙ্কন দীপনও খানিকটা দুরে। হঠাৎ করেই মেকাপরুম থেকে মাকে নিয়ে বেরিয়ে এলেন মাহি। আজ আর শুটিং করবেন না তিনি। কেন? তার জন্য সেট ফেলে বসে আছে পরিচালক। আর শুটিং তো চলছিলই। কি হলো হঠাৎ?

জানা গেলে একটু পর। মাহির সঙ্গে বাক বিতন্ডায় জড়িয়েছিলেন পার্কের নিরাপত্তা কর্মী। পার্কের দারোয়ান মাহীকে পাত্তায় দিলোনা। বরং মায়ের সঙ্গেও তর্কে জড়িয়ে পড়েন। বিষয়টা কিছুতেই মেনে নিতে পারেনি মাহি। সেকারণেই অনেকটা রাগের বশেই সেট ত্যাগ করেছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ছবিটির পরিচালক দীপঙ্কর দীপন  জানালেন, ‘তখন প্রোডাকশনের কেউই ঘটনাস্থলের আশেপাশে ছিলনা। হুট করেই মাহি সেট ছেড়ে চলে গেছে। পরে বিষয়টা জানতে পেরেছি। আর সেই নিরাপত্তারক্ষী পরে মাহির বাসায় গিয়ে তার কাছে ক্ষমা চেয়েছে।’

ঘটনার পর শুটিংয়ে যোগ দেননি মাহী। তবে ফেব্রুয়ারীর দশ তারিখ শুটিংয়ে যোগ দেবেন বলে জানিয়েছেন পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *