যে সড়কগুলোয় বন্ধ থাকবে যান চলাচল…

Slider জাতীয়

2016_01_21_08_52_28_tGkON5qvlJTMkdIPFR1P4elgovwXoY_original

 

 

 

 

সিলেট : আজ সিলেটে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিলেটে পৌঁছে তিনি প্রথমেই হজরত শাহজালাল ও শাহপরান (রহ.) মাজার জিয়ারত করবেন। এর পর আরো কয়েকটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তার স্বার্থে আজ নগরীর বিভিন্ন সড়কে যান চলাচল বন্ধ থাকবে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) এ তথ্য জানিয়েছেন।

এক ই-মেইল বার্তায় তিনি জানান, সিলেট মহানগর পুলিশ প্রধানমন্ত্রীর সফরকালে বেশ কিছু সড়কে যান চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। এসব সড়কে চলাচলকারী যাত্রীদের নির্ধারিত সময়ের মধ্যে গন্তব্যে পৌঁছাতে অনুরোধ জানানো হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টার পর বিমানবন্দর থেকে আম্বরখানা সড়ক পুরোপুরি বন্ধ থাকবে। দুপুর ১২টা বা তার কাছাকাছি সময়ের বিমানযাত্রীদের সকাল ১০টার আগেই বিমানবন্দরে পৌঁছাতে বলা হয়েছে।

একইভাবে বিমানবন্দর যাত্রীদের সকাল ১০টার আগেই আম্বরখানা সড়ক পার হতে বলা হয়েছে। বিকেলের দিকে যাদের ফ্লাইট তাদের বিকেল ৩টার মধ্যে বিমানবন্দরে উপস্থিত ও একইভাবে আম্বরখানা সড়ক পার হতে বলা হয়েছে। ৩টার পর থেকে প্রধানমন্ত্রী বিমানবন্দরে না পৌঁছা পর্যন্ত ওই সড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

সকালে প্রধানমন্ত্রীর শাহজালাল (রহ.) মাজার ও শাহপরান (রহ.) মাজার জিয়ারত শেষে মদন মোহন কলেজে অনুষ্ঠিতব্য হীরক জয়ন্তী উদযাপন অনুষ্ঠানে যোগদানের পর বিমানবন্দর থেকে আম্বরখানা সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক থাকবে।

আলীয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিতব্য জনসভায় যোগদানের উদ্দেশ্যে সুরমা বাইপাস হয়ে যানবাহন যোগে যারা আসবেন, টিলাগড় পর্যন্ত এসে তাদের যানবাহন সুরমা বাইপাস থেকে বিকেএসপি সড়কে, সুনামগঞ্জ ও অন্যান্য অঞ্চল থেকে যানবাহন যোগে যারা আসবেন, মদীনা মার্কেট এসে তাদের যানবাহন কুমারগাঁও বাস টার্মিনালে এবং ফেঞ্চুগঞ্জ ও অন্যান্য এলাকা থেকে যানবাহন যোগে যারা আসবেন, তাদের হুমায়ুন রশিদ চত্বর পর্যন্ত এসে যানবাহন কদমতলী বাস টার্মিনালে পার্কিংয়ের করার কথা বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *