মেসি-অরিতে মিশ্র আগুয়েরো

Slider খেলা

Sergio_Aguero_bg_329005533

 

 

 

 

ঢাকা: লিওনেল মেসি ও থিয়েরি অরির সমন্বয়ে নিজেকে তৈরি করেছেন সার্জিও আগুয়েরো। এমনটিই মনে করেন আগুয়েরোর ম্যানচেস্টার সিটির সতীর্থ বাসারে সাঙ্গা। বিগত কয়েক বছরে আগুয়েরো নিজেকে সিটিজেনদের নায়কে পরিণত হয়েছেন। ২০১২ সালে কিউপিআরের বিপক্ষে শেষ মিনিটে গোল করে ইংলিশ লিগে সিটিকে প্রথমবারের মতো শিরোপা জেতান এ আর্জেন্টাইন স্ট্রাইকার।

এদিকে চলতি মৌসুমে আগুয়েরোকে ইনজুরির বিপক্ষে সংগ্রাম করতে হচ্ছে। দলের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে তিনি ২০ ম্যাচে করেছেন ১১টি গোল। আর সাঙ্গা বিশ্বাস করেন তরুণ এ তারকা মাঝে বিশেষ কিছু প্রতিভা রয়েছে।

সাঙ্গা বলেন, ‘আগুয়েরো নিজেকে সেরা স্ট্রাইকার হিসেবে প্রমাণিত করেছে। সে অসাধারণ। আর আমার কাছে সে হচ্ছে মেসি ও অরির মিশ্রনে একজন ফুটবলার। ছোট জায়গাতেও সে নিজেকে মানিয়ে নিতে পারে। গোল করার জন্য সে প্রচুর নির্মম। আমাদের দলে সে মূল্যবান একজন তারকা।’

গত অক্টোবরে নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন আগুয়েরো। পরে ছয় সপ্তাহের জন্য দল থেকে ছিটকে পড়েন তিনি। এর একদিন আগেই আগুয়েরো এক ম্যাচে পাঁচটি গোল করেছিলেন।

ইনজুরি থেকে ফিরে নভেম্বরে সাউদাম্পটনের বিপক্ষে খেলতে নামেন তিনি। তবে সে ম্যাচে আবারও ইনজুরিতে পড়ায় এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *