বোমা ও অস্ত্রের আঘাতে আ.লীগের ২ কর্মী-সমর্থক খুন

Slider জাতীয়

2016_01_04_22_06_26_iv9fodaWRF8dyJhq62N9wargNylWsO_original

 

 

 

 

জীবননগর উপজেলার গঙ্গাদাসপুরে প্রতিপক্ষের বোমা হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে এক আওয়ামী লীগ কর্মী ও অপর আরেকজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো দুজন।

সোমবার রাত সাড়ে সাতটায় গ্রামের পূর্বপাড়া মসজিদের কাছে এ হামলার ঘটনা ঘটে।

নিহত আওয়ামী লীগ কর্মীর নাম মোহাম্মদ আলী (৫০)। তিনি গঙ্গাদাসপুর গ্রামের বাসিন্দা এবং স্থানীয় আওয়ামী লীগের একজন কর্মী। পরে একই গ্রামের শাহাবুদ্দীন (৭৫) রাত সোয়া ১০টায় চিকিৎসাধীন অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

শাহাবুদ্দীনের স্ত্রী মালেকা (৫৮) ও আব্দুল মোমিন (৩৮) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শাহাবুদ্দীনের ছেলে রিপন হোসেন  জানান, সন্ধ্যা সাতটার দিকে তার বাবা গঙ্গাদাসপুর পূর্বপাড়ার মসজিদের পাশে নিজের মুদি দোকানে বসেছিলেন। এ সময় ৩০/৩৫ জন দুর্বৃত্ত দোকান লক্ষ্য করে পরপর সাতটি বোমার বিস্ফোরণ ঘটায়। এরপর ধারালো অস্ত্র দিয়ে (হাসুয়া ও ফলা) দিয়ে উপর্যুপরি আঘাত করে।

এ সময় মোহাম্মদ আলীর নাড়িভুঁড়ি বেরিয়ে পড়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বোমা বিস্ফোরণে শাহাবুদ্দীনের ডান পা ও মোমিনের বাম হাত উড়ে যায়। মালেকা বেগমেরও পেট ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে হতাহতের ঘটনা ঘটেছে। নিহতের লাশ উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিমঘরে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *