৫ জানুয়ারির জনসভা সিলেটে আওয়ামী লীগ-বিএনপি মুখোমুখি

Slider রাজনীতি

Sylhet_616221783

 

 

 

 

সিলেট: ‘গণতন্ত্রের বিজয়’ ও ‘গণতন্ত্র হত্যা’ দিবসকে কেন্দ্র করে সিলেটে আওয়ামী লীগ ও বিএনপি মুখোমুখি অবস্থানে রয়েছে। দিবসটি পালনে দুটি দলই পৃথক পৃথক কর্মসূচি ঘোষণা করেছে।

মঙ্গলবার (০৫ জানুয়ারি) বেলা ১১টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্ট থেকে বিজয় র‌্যালি করবে আওয়ামী লীগ। অন্যদিকে বিএনপি নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল শেষে আম্বরখানা পয়েন্টে সমাবেশ করবে।

উভয় দলের নেতাকর্মীরা মিছিলসহ নগরীতে প্রবেশকালে সংঘর্ষের আশঙ্কায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।

গণতন্ত্রের বিজয় দিবস উদযাপনে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

এদিকে মঙ্গলবার দুপুরে আম্বরখানায় সিলেট জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে অনুষ্ঠেয় বিক্ষোভ সমাবেশে দলীয় সর্বস্তরের নেতাকমীদের উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এম নুরুল হক ও মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী।

দুটি দলের পৃথক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা যায়।

এ প্রসঙ্গে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদবলেন, সোমবার রাত পর্যন্ত বিএনপির কর্মসূচি পালনে অনুমোদন চাওয়ার বিষয়ে তিনি কিছুই জানেন না তিনি। তবে আইন-শৃঙ্খলা রক্ষায় নগরীতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *