বিএনপির সংবাদ সম্মেলন যশোরের ৬ পৌরসভায় ভোটারদের পরিবর্তে সন্ত্রাসীরা ভোট দিয়েছে

Slider টপ নিউজ

 

2015_12_06_08_30_01_ZjSEXjq7tZcIu0Fx4IAPJsNCV0u1kR_original

 

 

 

 

যশোর: যশোরের ৬টি পৌরসভা নির্বাচনে সাধারণ ভোটারদের পরিবর্তে সন্ত্রাসীরা ভোট দিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুর ১টায় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা বিএনপি সাধারণ সম্পাদক সৈয়দ সাবেরুল হক সাবু এ অভিযোগ করেন।

তিনি বলেন, যশোর পৌরসভায় ১৯টি কেন্দ্র, কেশবপুরে ৭টি, মণিরামপুরে ৩টি ও নওয়াপাড়ায় ৪টি কেন্দ্র দখল করে ভোটারদের তাড়িয়ে দিয়ে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থিত সন্ত্রাসীরা জাল ভোট দিয়েছে।

এছাড়াও বাঘারপাড়া ও চৌগাছায় ক্ষমতাসীন দলের লোকজন বল প্রয়োগ করছে। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমরা এখনো ভোট বর্জনের সিদ্ধান্ত নেয়নি।

সংবাদ সম্মেলনে যশোর পৌরসভায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মারুফুল ইসলাম বলেন, ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের সব কেন্দ্র এবং ইনস্টিটিউট সরকারি প্রাথমিক বিদ্যালয়, এমএসটিপি বালিকা বিদ্যালয়, জিলা স্কুল, আজিমাবাদ, শঙ্করপুর প্যাটেল, আবদুস সামাদ হাইস্কুল, পিটিআইসহ প্রায় ৩০টি কেন্দ্রে প্রভাব বিস্তার করেছে সরকারি দলের সন্ত্রাসীরা। বেশিরভাগ কেন্দ্রে ৮-১০ জন ভোটার ভোট দিতে পেরেছেন। অন্যদের ভোট দেওয়ার সুযোগ মেলেনি।

তিনি আরো বলেন, সরকারি দলের সন্ত্রাসীরা তাদের জোরপূর্বক কেন্দ্র থেকে তাড়িয়ে দিয়েছে। এছাড়াও তার পোলিং এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি, যারা ঢুকেছিল তাদেরও বের করে দেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যশোর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান, নগর কমিটির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *