নয় ম্যাচ পর দুরুন্ত লিচেস্টারের হার

Slider খেলা

2015_11_22_10_10_18_vNcgvVhXEBokeS6aA52GUwa5lSQlZ8_original

 

 

 

 

চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে আলোচিত দল লিচেস্টার। বাঘা বাঘা সব দলকে পেছনে ফেলে পয়েন্ট তালিকায় শীর্ষে এই দলটি। শুধু তাই নয়, শিরোপারও অন্যতম দাবিদার তারা। লিগে টানা নয় ম্যাচ অপরাজিত থাকার পর অবশেষে হারের মুখ দেখেছে লিচেস্টার। শনিবার রাতে তাদের পরাজয়ের স্বাদ দিয়েছে লিভারপুল। ঘরের মাঠ অ্যানফিল্ডে  ক্রিস্টিয়ান বেনটেকের একমাত্র গোলে জিতেছে অল রেড শিবির (১-০)।

ম্যাচের তৃতীয় মিনিটেই ভালো একটি আক্রমণ করে লিভারপুল। কিন্তু ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌটিনহোর ব্যর্থতায় গোল পায়নি তারা। প্রথমার্ধে ম্যাচে নিয়ন্ত্রণ ছিল লিভারপুলেরই। তবে লিচেস্টার গোলরক্ষকের পরীক্ষা নেওয়ার মতো তেমন জোরালো কোনো আক্রমণ করতে পারেনি স্বাগতিকরা।

লিভারপুল জয়সূচক একমাত্র গোলটি পায় ৬৩ মিনিটে। ব্রাজিলের মিডফিল্ডার রবের্তো ফিরমিনিয়োর ক্রসে দারুণ দক্ষতায় পা বাড়িয়ে বল জালে জড়ান বেলজিয়ামের স্ট্রাইকার বেনটেকে (১-০)। এর পর গোল শোধের জন্য মরিয়া ছিল লিচেস্টার। কিন্তু পারেনি জেমি ভার্ডিরা। যা লিচেস্টারের জন্য দুর্নামই। কারণ এ মৌসুমে লিগে এই প্রথম কোনো ম্যাচে গোল পেল না ক্লদিও রানেইরির দলটি।

তবে হারলেও ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিচেস্টার।শনিবার গভীর রাতের ম্যাচে জিতে থাকলে শীর্ষস্থান দখল করবে আর্সেনাল। সাউদাম্পটনের বিরুদ্ধে মাঠে নামার আগে ১৭ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে গানার শিবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *