শ্রীপুরে কাউন্সিলর প্রার্থীর উপর হামলা পাল্টাপাল্টি অভিযোগ

Slider জাতীয়

Gazipur_banglanews24_602690501

 

 

 

 

শ্রীপুর ( গাজীপুর ) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর পৌর নির্বাচনে ৮নং ওয়ার্ড কাউন্সিলর দুই প্রার্থীর নির্বাচনী প্রচারের সময় দুই প্রার্থীর কর্মীর সমর্থকদের মধ্যে হামলার ঘটনা ঘটেছে।

২৬ ডিসেম্বর শনিবার শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার আল-হেরা হাসপাতাল এলাকায় ওই হমালা ঘটে।

কাউন্সিল প্রর্থীর আলী আজগর বি.কম (পানির বোতল ) সাংবাদিকদের জানান, শনিবার শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার আল-হেরা হাসপাতাল এলাকায় আমার কর্মী সামসুদ্দীন রতন (৩২) কে টেবিল ল্যাম্প প্রতীকের প্রার্থী আব্দুল ছালাম মোল্লা হামলা চালায়, এই হামলার ঘটনা আমি শ্রীপুর রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করি।

অপর প্রার্থী আব্দুল ছালাম ( টেবিল ল্যাম্প ) সাংবাদিকদের পাল্টা অভিযোগ অ¯ী^কার করে বলেন, আমার প্রতিধন্ধি প্রার্থী আমার উপর মিথ্যা অভিযোগ চাপিয়ে দিচ্ছেন। তার কর্মী সমর্থক আমাকে একা পেয়ে হামলা চালায় অপদস্থ করে। আরো জানা যায় ছালাম মোল্লার উপর হামলার পর তার সমর্থকরা একটি প্রতিবাদ সভা করেন এতে বক্তব্য রাখেন তিনি।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান সাংবাদিকদের জানান, হামলার ঘটনাটি লিখিত অভিযোগ করেন কাউন্সিলর প্রার্থীর আলী আজগর, ছালাম মোল্লাকে শোকজ করা হয়েছে শোকজের উত্তর স্বশরীরে উপস্থিত থেকে জবাব দিতে বলা হয়েছে। পুশিলকে নির্দেশ দেওয়া হয়েছে হামলার ঘটনাটি সঠিক তদন্ত করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *