সরকারের একটি মহল ভোট কারচুপির চেষ্টা করছে ——- ফজলুল হক মিলন

জাতীয়

index

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর পৌর নির্বাচনে আজও গণসংযোগ করেছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক মিলন। কেন্দ্রীয় উলামাদলের প্রতিষ্ঠাতা সভাপতি ও শ্রীপুর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব এস.এম রহুল আমীন সাংবাদিকদের জানান, বিএনপির মনোনিত প্রার্থী শহিদুল্লাহ্ শহিদের দলীয় প্রতীক ধানের শীষে ভোট চাইতে উপজেলা বিএনপির আয়োজিত নির্বাচনীয় গণসংযোগ ও পথসভায় যোগ দেন তিনি।

২৪ডিসেম্বর বুহস্পতিবার শ্রীপুর পৌর এলাকার ওয়াদ্ধা দিঘির পার, ট্রেংরা মোড়, দিঘির মার্কেটসহ ১নং ওয়ার্ডেও ভিবিন্ন স্থানে ধানের শীষের পক্ষে গণসংযোগ ও পথসভা করেন।

গণসংযোগ ও পথসভায় যোগ দিয়ে মিলন বলেন, সরকার যে কোন মূল্যে তাদের এজেন্ডা বাস্তাবায়ন করে দলীয় প্রার্থীকে জিতানোর সব পায়তারা করবে তাই আপানার একজোট হয়ে দলীয় প্রার্থীর পক্ষে ধানের শীষে ভোট চাইবেন।

তিনি আরো বলেন, সরকার যদি নির্বাচনে কোন প্রকার কারচুপির মাধ্যে নিজেদের পক্ষে ফলাফল নেওয়ার চেষ্টা করেন তাহলে জনগণকে সাথে নিয়ে সরকারের বিরুদ্ধে গণ আন্দলোন গড়ে তুলব। ভোটাদেরর কাছে তিনি দলীয় প্রতীকের জন্য ভোট চেয়েছেন।

এসময় তার সাথে ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহ্জাহান ফকির, সাবেক সভাপতি সিরাজ উদ্দিন কাইয়া, মোতালেব মিয়া, গাজীপুর জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাড. ন্ডমায়ন কবির সরকার প্রমুখ।

২৪-১২-১৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *