রুয়েট ছাত্রের জন্য মুক্তিপণ দাবি

Slider জাতীয়

 

1449927121

 

 

 

 

 

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ছাত্রলীগ নেতা মো. সাইফুজ্জামান সোহাগ এর পরিবারের কাছে মুক্তিপণ দাবি করা হয়েছে ।  র‌্যাব পরিচয়ে তুলে নেওয়ার তিনদিন পর আজ শনিবার ফোন করে মুক্তিপণ দাবি করা হয় বলে অভিযোগ করেছেন তার স্বজনরা।
রাজপাড়া থানার ওসি মাহমুদুর রহমান জানান,  দুপুরে সোহাগের শ্বশুরের কাছে মুক্তিপণের জন্য টাকা চেয়ে একটি ফোন আসে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। তারা থানায় ফোন নম্বরটিও দিয়েছে। আমরা খোঁজ-খবর নিয়ে দেখছি।

সাইফুজ্জামান সোহাগ রুয়েটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এই তথ্য ও গবেষণা সম্পাদক।

পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে ১৫ জনের মতো একটি দল র‌্যাব পরিচয় দিয়ে সোহাগকে রাজশাহী নগরীর রাজপাড়া এলাকার বাসা থেকে তুলে নিয়ে যায়। এ সময় তারা সোহাগের ক্যামেরা, ল্যাপটপ ও তার স্ত্রীর গহণাও নিয়ে যায়। পরে সকালে তার খোঁজ করতে গেলে র‌্যাব কার্যালয় ও রাজপাড়া থানা থেকে সোহাগের পরিবারকে বলা হয়, আগের রাতে রাজপাড়া এলাকায় কাউকে গ্রেপ্তারে কোনো অভিযান চালায়নি তারা।

সোহাগের বাবা আক্কাস উজ জামান বলেন, শনিবার দুপুর ১টার দিকে আমার ছেলের শ্বশুরের কাছে অপরিচিত একটি নম্বর থেকে ফোন আসে। সোহাগকে ছাড়ার জন্য এক লাখ টাকা চাঁদা দাবি করা হয়।

সোহাগের শ্বশুর রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক শেখ রেজাউর রহমান বলেন, আমাকে বলা হয়, আপনার জামাইকে যদি সুস্থভাবে ফিরে পেতে চান, তাহলে আমাদের কিছু খরচা-পাতি দেন। সে ভালো আছে, কোনো সমস্য নাই। কত টাকা দেওয়া লাগবে জিজ্ঞেস করলে ওপাশ থেকে বলা হয়, এক লাখ টাকা দেবেন। এর জন্য সোহাগের বাবার সঙ্গে কথা বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *