আজ আশরাফুলের নতুন ইনিংস শুরু

Slider খেলা

 

1449817158

 

 

 

 

 

দিন গণনার পালা শেষ। শুরু করতে যাচ্ছেন জীবনের গুরত্বপর্ণ ইনিংস।আজ বিয়ের পিঁড়িতে বসছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও ক্লাসিক ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল।

বুধবার রাতে বাসাবোতে নিজের রেস্টুরেন্টে সম্পন্ন হয়েছে তার গায়ে হলুদ অনুষ্ঠান।  অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য, নিকট আত্মীয় এবং আশরাফুলের বন্ধু বান্ধবরা উপস্থিত ছিলেন।

আজ দুপুরে হবে বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান খুব বড় পরিসরে হচ্ছে না।তবে বড় আয়োজন পরের দিনের বৌভাতে। প্রায় দুই হাজার অতিথিকে দাওয়াত করা হয়েছে এ অনুষ্ঠানে।দাওয়াত পেয়েছেন সাবেক, বর্তমান ক্রিকেটার, বিসিবির সাবেক বর্তমান কর্মকর্তা, ক্রীড়াঙ্গনের গুরুত্বপূর্ণ ব্যক্তি, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক।

আশরাফুলের হবু স্ত্রীর নাম অনিকা তাসলিমা অর্চি।জুলাইয়ের মাঝামাঝিতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আংটি বদল হয় তাদের। অর্চি বর্তমানে পড়ালেখা করছেন। তিনি বিবিএ’র ছাত্রী। অর্চির বাবা পেশায় একজন ব্যবসায়ী। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে।  ঢাকার এলিফেন্ট রোডে বসবাস করেন তারা। দুই ভাই-বোনের মধ্যে অর্চি বড়।

আশরাফুলের দাবি, বিয়েটা হচ্ছে দুই পরিবারের দেখাশুনার ভিত্তিতেই। তবে গুজব আছে, অর্চির সঙ্গে আশরাফুলের সম্পর্ক অনেক দিনের। প্রথমে পরিচয়, এরপর মন দেওয়া নেওয়া, প্রেম। এবং বিয়ে করার চূড়ান্ত সিদ্ধান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *