সিলেটের শিশু সাঈদ হত্যার রায় সোমবার

Slider নারী ও শিশু

 

2015_11_23_19_32_16_jLqmEePMirnBDhfT4oXlUAY5MMpZc8_original

 

 

 

 

 

 

 

সিলেট: সিলেটের শিশু আবু সাঈদ হত্যা মামলার রায় ঘোষণা করা হবে  সোমবার। রোবাবার সিলেট নারী ও শিশু নির্যাতন দমন আদলতের বিচারক আব্দুর রশিদ এ রায়ের তারিখ নির্ধারণ করেছেন।

বাংলামেইলকে এ তথ্য জানিয়েছেন সিলেট নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল মালেক।

তিনি জানান, আজ রোববার সকালে সিলেট নারী ও শিশু নির্যাতন দমন আদালতে স্কুল ছাত্র আবু সাঈদ হত্যা মামলার যুক্তি-তর্ক উপস্থাপন শুরু হয়। যুক্তি তর্ক শেষে বিকেল সোয়া ৩টার দিকে রায়ের তারিখ ঘোষণা করেন বিচারক আব্দুর রশিদ।

মালেক আরো জানান, এরআগে গত বৃহস্পতিবার এই মামলার সাক্ষ্য গ্রহণ শেষ হয়। সাঈদ হত্যা মামলায় ৩৭ জনের মধ্যে ২৮ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

সর্বশেষ বৃহস্পতিবার কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক মাসুদ, এসআই মোশারফ হোসেন ও কনস্টেবল দেলোয়ার হোসেন সাক্ষ্য দেন।

এরআগে বুধবার আদালতে সাক্ষ্য দেন তিনজন। তার আগে মঙ্গলবার চারজন, সোমবার সাতজন,  ২২ নভেম্বর ছয়জন এবং ১৯ নভেম্বর পাঁচজন আদালতে সাক্ষ্য দেন।

গত ১৭ নভেম্বর সাঈদ অপহরণ ও হত্যা মামলায় চারজনের বিরুদ্ধে আদালত অভিযোগ গঠন করেন।

অভিযুক্ত চারজন হচ্ছেন নগরীর বিমানবন্দর থানার কনস্টেবল (বরখাস্তকৃত) এবাদুর রহমান পুতুল, র‌্যাবের কথিত সোর্স আতাউর রহমান গেদা, সিলেট জেলা ওলামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম রাকিব ও প্রচার সম্পাদক মাহিব হোসেন মাসুম। এরা সবাই কারাগারে রয়েছেন।

প্রসঙ্গত, চলতি বছরের ১১ মার্চ বেলা সাড়ে ১১টার দিকে সিলেট নগরীর রায়নগর থেকে স্কুলছাত্র আবু সাঈদকে (৯) অপহরণ করা হয়। এরপর ১৩ মার্চ রাত সাড়ে ১০টায় বিমানবন্দর থানার পুলিশ কনস্টেবল এবাদুর রহমান পুতুলের কুমারপাড়ার ঝর্ণারপাড় সবুজ-৩৭ নং বাসার ছাদের চিলেকোঠা থেকে সাঈদের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *