রাজবাড়ীতে আ’লীগ নেতার বাড়ি থেকে বিপুল পরিমাণ বিদেশি উদ্ধার

Slider জাতীয়
bear_175350
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় আওয়ামী লীগ নেতা আইয়ুব আলী খানের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার দুপুরে ওই অভিযানে আইয়ুব আলীর ম্যানেজারসহ দুইজনকে গ্রেফতার করা হয়। আইয়ুব আলী দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য।
রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দৌলতদিয়া যৌনপল্লীর বাড়িওয়ালা আইয়ুব আলী খানের বাড়িতে অভিযান চালায়। তার বাড়ি তল্রাশি করে এক হাজার ৬৯০ ক্যান বিয়ার, ১২ বোতল বিদেশি ও ৮৫ লিটার বাংলা মদসহ মাদক দ্রব্য বিক্রির নগদ ৭০ হাজার একশ’ টাকা উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আইয়ুব আলী পালিয়ে গেলেও তার ম্যানেজার নিহাজ মোল্লা (৩৯) ও সহকারী রুবেল মোল্লাকে (৩০) গ্রেফতার করা হয়েছে।
নিহাজ মোল্লা উত্তর দৌলতদিয়া নতুন পাড়ার ইবাদ আলী মোল্লা ছেলে ও রুবেল একই গ্রামের নিমাই মোল্লার ছেলে। আইয়ুব আলী রাজনীতি ও জনপ্রতিনিধিত্বের আড়ালে দীর্ঘদিন ধরে যৌনপল্লীতে মাদক ও নারী চালিয়ে আসছিল।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহ্জালাল জানান, এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *