১ ডিসেম্বর শাহদাতের স্ত্রীর জামিন শুনানি

Slider বাংলার আদালত

জাতীয় দলের সাবেক ক্রিকেটার কাজী শাহাদাত হোসেনের স্ত্রী জেসমিন জাহান নিত্য গৃহকর্মী নির্যাতনের মামলায় আগামী ১ ডিসেম্বর কারাগার থেকে আদালতে হাজির করতে নির্দেশ দিয়েছেন আদালত।

ওইদিন নিত্যের উপস্থিতিতে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে তার জামিন আবেদনের ওপর শুনানি গ্রহণ করা হবে।

বৃহস্পতিবার মামলাটিতে ওই আদালতে জামিন আবেদনের ওপর শুনানির দিন ধার্য ছিল। উভয়পক্ষ জামিন আবেদনের পক্ষে-বিপক্ষে শুনানি করেন। শুনানি শেষে বিচারক মো. কামরুল হোসেন মোল্লা আসামির উপস্থিতিতে অধিকতর জামিন শুনানির জন্য ১ ডিসেম্বর দিন ধার্য করেন।

1447935496

 

 

 

 

 

আসামিপক্ষের কাজী নজিব উল্লাহ হিরু এবং বাদীপক্ষে মহিলা আইনজীবী সমিতি অ্যাডভোকেট ফাহমিদা আক্তার শুনানি করেন।

গত ১৪ অক্টোবর এ আসামির জামিনের আবেদন নামঞ্জুর করে ঢাকা সিএমএম আদালত। ওই আদেশের বিরুদ্ধেই দায়রা আদালতে জামিন আবেদন করা হয়েছিল।

উল্লেখ্য, গত ১২ নভেম্বর একই মামলায় ক্রিকেটার শাহাদাতের জামিন আবেদন নামঞ্জুর করে মহানগর দায়রা জজ মো. কামরুল হোসেন মোল্লা।

মামলাটিতে গত ৪ অক্টোবর শাহাদাতের স্ত্রী জেসমিন জাহান নিত্যকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে হাজির করলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠায়।

এরপর গত ৫ অক্টোবর শাহাদাত আদালতে আত্মসমর্পণ করলে আদালতে তাকে কারাগারে পাঠায়। পরে মামলায় তার রিমান্ড আবেদন করা হলে গত ৮ অক্টোবর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড শেষে ১৩ অক্টোবর তার জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠায় আদালত।

মামলাটিতে গত ১৩ সেপ্টেম্বর উক্ত মামলায় নির্যাতনের শিকার গৃহপরিচারিকা মাহফুজা আক্তার হ্যাপি (১১) আদালতে হাজির হয়ে জবানবন্দি প্রদান করেছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, মিরপুরের ২ নম্বর সেকশনের এইচ ব্লকের ৫ নম্বর রোডে শাহাদাতের বাড়িতে গৃহকর্মীর কাজ করতো হ্যাপি। গত ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টার দিকে পল্লবীর সাংবাদিক কলোনির ৩ নম্বর রোডের মাথায় হ্যাপিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন মিরাজ উদ্দীন নামে এক ব্যক্তি।

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে গত ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় একটি মামলা করেন। মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়। মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *