‘আইএস আছে প্রচারণায় বিদেশিরা চিহ্নিত হয়নি’

Slider জাতীয়
1447337173
বাংলাদেশে আইএস আছে এই প্রচার দিয়ে অন্য কাউকে আড়াল করা হচ্ছে উল্লেখ করে বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, ‘দেশি ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করা হলেও বিদেশিদের চিহ্নিত করা হয়নি।’
বৃহস্পতিবার বিকেলে জেলা মহানগরীর শহীদ আব্দুর রাজ্জাকপার্কে বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের কেন্দ্রীয় সম্মেলনে মন্ত্রী এসব কথা বলেন। এর আগে দুপুরে মন্ত্রী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ট্যুরিজম ইয়ার-২০১৬ সংক্রান্ত জেলা কমিটি ও স্টেক হোল্ডারদের সঙ্গে মত বিনিময় করেন।
দেশে ব্লগার ও বিদেশি হত্যায় জামায়াত জড়িত আছে দাবি করে মন্ত্রী বলেন, ‘বিএনপি তাদের পিছনে থেকে রাজনৈতিক সমর্থন যোগাচ্ছে।’
বিএনপি ও জামায়াতকে উদ্দেশ্যে করে রাশেদ খান মেনন বলেন, ‘সংলাপ চাইলে আগেই এসব হত্যার দায় স্বীকার করতে হবে এবং যুদ্ধাপারীদের বিচার মেনে নিতে হবে।’ এ সময় সাকা-মুজাহিদের বিচারও ন্যায় সঙ্গত হয়েছে বলে তিনি উল্লেখ করেন।
এতে সংগঠনির কেন্দ্রীয় সভাপতি কমরেড বিমল বিশ্বাস সভাপতিত্ব করেন। এ সময় অন্যান্যের সংগঠনের সহ-সভাপতি ও ওয়ার্কাস পার্টির নেতা অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ এমপি, হাফিজুর রহমান ভূইয়া, নজরুল ইসলাম নিল, অধ্যাপক ইজাজ শরীফ, ইকবাল কবির জাহিদ ও আবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *