ঢাকায় প্রথমবার হৃতিক, টিকিট বিক্রি শুরু

বিনোদন ও মিডিয়া

 

hritikbg_144536567

 

 

 

 

 

প্রথমবার ঢাকায় আসছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) নতুন আসরের উদ্বোধনী কনসার্টে নৃত্য পরিবেশন করবেন তিনি। আগামী ২০ নভেম্বর রাজধানীর মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের মঞ্চে দেখা যাবে তাকে।

জমকালো এই আয়োজনে থাকছে তিন দেশের তারকাদের পরিবেশনা। ভারত থেকে গাইতে আসবেন কেকে। শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ আসছেন নাচতে ও নাচাতে। তারা দু’জনই এর আগে ঢাকায় এসেছিলেন বিভিন্ন সময়ে।

বাংলাদেশ থেকে সংগীত পরিবেশন করবেন মমতাজ, এলআরবি ও চিরকুট ব্যান্ডের সদস্যরা। এ ছাড়া বিপিএলের থিম সং ‘এই দেশেতে ষোল কোটি মানুষই ক্রিকেটমনা/ কে জানে না পৃথিবীতে, আমাদের উন্মাদনা…’ পরিবেশন করবেন কনা, কোনাল ও তাসনুভ নেওয়াল রহমান। একই গানের শিল্পী কুমার বিশ্বজিৎ ও লিজা দেশে না থাকায় অনুষ্ঠানে অংশ নিতে পারছেন না।

এরই মধ্যে শুরু হয়ে গেছে অনুষ্ঠানটির টিকিট বিক্রি। অনলাইনে ইজি ডটকম থেকে কেনা যাচ্ছে এগুলো। গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের জন্য ২ হাজার টাকা ও গোল্ড টিকিটের জন্য গুনতে হবে ১০ হাজার টাকা। ২০ নভেম্বর বিকেল ৩টায় খোলা হবে স্টেডিয়ামের মূল ফটক। অনুষ্ঠানটি সরাসরি দেখাবে চ্যানেল নাইন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *