সেনা পুলিশের উপর হামলার তদন্ত করছে সেনাবাহিনী

Slider জাতীয়

100725_Untitled-7

 

 

 

 

 

রাজধানীর সেনানিবাস সংলগ্ন কচুক্ষেত এলাকায় দূর্বৃত্তদের হামলায় সেনা  পুলিশ (এমপি) সামিদুল ইসলাম আহত হওয়ার ঘটনায় তদন্ত শুরু করছেে সনোবাহনিী। পাশাপাশি পুলিশও ঘটনাটি তদন্ত  করে দেখছে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তবে তার নাম প্রকাশ করা হয়নি। তাকে সামরিক গোয়েন্দা হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মঙ্গলবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সহকারী পরিচালক মোহাম্মদ রেজা-উল করিম শাম্মী স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তীতে জানানো হয়েছে, সেনা সদস্যকে পেছন থেকে একজন পথচারী আঘাত করে। কর্তব্যরত অন্য সেনা পুলিশ সদস্যরা একজন হামলাকারীকে আটক করেছেন। ঘটনাটি সেনাবাহিনী তদন্ত করে দেখছে। আহত সামিদুল ইসলাম ১৩-এমপির ল্যান্স করপোরাল বলে জানা গেছে।

কাফরুল থানার পুলিশ জানায়, সামিদুলকে পেছন থেকে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করার পর ওই হামলাকারী যুবক কাফরুল স্কুল রোডে প্রবেশ করে এবং ২৩৯/২, স্কুল রোডের আরমান সাহেবের বাড়ির সামনে এসে দাঁড়ায়। এসময় তাকে ধাওয়াকারীদের উদ্দেশ্যে চিৎকার করে বলতে থাকে কেউ সামনে আসবি না। সামনে আসলেই কোপাবো। এসময় তার হাতে থাকা দুই ফুট লম্বা ছুরিটি নাড়াচ্ছিলো। ৩৫ বছরের ওই যুবকের পরনে ছিলো চেক রংয়ের লুঙ্গি ও খয়েরি রংয়ের শার্ট। পুলিশ জানায়,  সেখান থেকে যুবকটি কাফরুল বিদ্যালয়ে ঢোকার চেষ্টা করে। কিন্তু স্কুলটি বন্ধ থাকায় সে সেখানে প্রবেশ করতে না পেরে পাশের ৫তলা ভবনের বাড়ির ছাদে উঠে। এরপর বাড়ির দারোয়ান ভবনের কলাপসিবল গেট আটকে দেয়। পরে তাকে গুলির ভয় দেখিয়ে ছাদ থেকে নামিয়ে আনা হয়। রক্তমাখা ছুরিটিও উদ্ধার করে সেনা সদস্যরা। পরে তাকে সেনা হেফাজতে নিয়ে যাওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *