ঐশ্বরিয়ার বিরহে অভিষেক

বিনোদন ও মিডিয়া

 

1447050299

 

 

 

 

 

৫বৎসর পর জাজবা ছবির মাধ্যমে আবারও বলিউডে ফিরেছেন সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার দ্বিতীয় ছবি করন জোহর পরিচালিত ছবির জন্য শুটিং এ ব্যাস্ত রয়েছেন ঐশ্বরিয়া। তাই জুনিয়র বচ্চন তো একাই আছেন বান্দ্রার অ্যাপার্টমেন্টে। তো একা বাড়িতে কিভাবে সময় কাটছে তার? স্ত্র্রী ভক্ত অভিষেক কিন্তু ঐশ্বরিয়াকে নিয়েই ব্যস্ত। বেশিরভাগ সময় তার কথা ভেবেই সময় কাটিয়ে দিচ্ছেন বলে জানিয়েছেন।

স্ত্রী বাড়িতে না থাকলে অনেক পুরুষই লাফিয়ে ওঠেন লাগামছাড়া হওয়ার সুযোগে। সেই সুযোগ ইদানিং ভাল মতোই পাচ্ছেন অভিষেক বচ্চন, তবে তিনি মোটেও অন্যদের মতো নন বলে জানালেন। স্ত্রী ঐশ্বরিয়াকে ছাড়া তার নাকি একেবারেই ভালো লাগছে না।

বিয়ের অনেক বছর পর আবার নিয়মিত কাজ শুরু করেছেন ঐশ্বরিয়া। সুটিংয়ের জন্য এখন মাঝে-সাঝেই তাঁকে যেতে হচ্ছে এ দেশে, ও দেশে! বর্তমানে কারন জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির কাজের জন্য লন্ডনে আছেন তিনি।

যা দেখা যাচ্ছে, অভিষেক রীতিমতো স্ত্রী-ভক্ত পুরুষ! ঐশ্বরিয়া বাড়িতে না থাকলে তিনি সব সময় কেবল তাঁর কথাই ভাবেন! একটুও সহ্য করতে পারেন না ঐশ্বরিয়া বিরহ! করবা চৌথে চলে গিয়েছিলেন লন্ডনে ঐশ্বরিয়ার কাছে।

এরপর মুম্বাই ফিরে অভিষেক কিন্তু চুপচাপ বসে থাকেননি! বরং, কোমর বেঁধে উঠে-পড়ে লেগেছেন দীপাবলীতে স্ত্রীকে চমক দেবেন বলে! নিজেই বাজার করেছেন, আলো দিয়ে সুন্দর ভাবে সাজিয়েছেন বান্দ্রার অ্যাপার্টমেন্ট।

এটাই অভিষেকের পক্ষে এবারের দীপাবলীতে স্ত্রীকে দেয়া সারপ্রাইজ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *