ট্রাকের ধাক্কায় বাস উল্টে নিহত ৩

Slider জাতীয়

2015_08_31_12_40_17_QRmBKogwq7ZYgoYkF9zLkaelZwHMg3_original

 

 

 

 

বগুড়া: বগুড়া-রংপুর মহাসড়কে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী বাস উল্টে তিনজন নিহত এবং কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা ১২টার দিকে মহাসড়কে শিবগঞ্জ উপজেলার মহাস্থান গড়ের অদূরে মাঝিপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনার কারণে মহাসড়কে পৌনে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রংপুর থেকে ঢাকাগামী শাওন এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-গ-১১-৬৩৯৩) নামে একটি বাস মহাসড়কে মাঝিপাড়া মোড়ে পৌঁছলে বিপরীতমুখি একটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় বাসটি মহাসড়কের পাশের খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন পুরুষ যাত্রী নিহত হন। আহত হন কমপক্ষে ৩০ জন।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে টিএমএসএস রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

দুর্ঘটনার পর পরই বগুড়া-১ আসনের এমপি আব্দুল মান্নান মহাসড়ক দিয়ে যাওয়ার পথে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়াও বগুড়া-২ আসনের এমপি শরিফুল ইসলাম জিন্নাহ ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকারীদের সহযোগিতা করেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, দুর্ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন। উল্টে যাওয়া বাসের নীচে আর কেই আটকা পড়ে আছেন কিনা সেজন্য ফায়ার সার্ভিস বাসটি রাস্তায় উঠানোর কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *