কুষ্টিয়ায় ১০ ককটেলসহ ৮ শিবির কর্মী আটক

Slider টপ নিউজ বাংলার আদালত

 

image_280484.atok

 

 

 

 

 

কুষ্টিয়া শহরের মিলপাড়ার মসজিদ সংলগ্ন একটি ছাত্রাবাস থেকে ১০টি ককটেল, জিহাদী বই ও ল্যাপটপসহ ৮ শিবির কর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৬ অক্টোবর) দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের একটি দল যৌথ অভিযান চালিয়ে মিলপাড়া জামে মসজিদের ছাত্রাবাস থেকে তাদের আটক করে।

আটক কর্মীরা হলেন-কুষ্টিয়া নুরপুরের মিজানুর রহমানের ছেলে রহিমুল ইসলাম রাফি (২০), জোতপাড়ার ছালামত শেখের ছেলে সাত্তার (২২), কুমারখালীর লালাদাড়ির আক্কাস আলীর ছেলে আজিম (২০), টাঙ্গাইল জেলার কুদ্দুস আলীর ছেলে খালেদ (২০), কুমারখালীর মোহরনগরের আক্কাস আলীর ছেলে মহাসিন ইসলাম (২১), ইবি থানার মৃত্তিকাপাড়ার ছাত্তার আলীর ছেলে মেহেদী হাসান (২৩), কাঞ্চনপুরের আমজাদ আলীর ছেলে ফয়জুল্লাহ (২১) ও খোকসার তৈয়ব আলীর ছেলে মেহেদী হাসান (২২)।

কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, মসজিদ সংলগ্ন ওই ছাত্রাবাসে শিবিরের কর্মীরা একত্রিত হয়ে নাশকতার পরিকল্পনা করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে আট শিবির কর্মীকে আটক করে। এ সময় সেখানে থেকে ১০টি ককটেল, একটি ল্যাপটপ ও জিহাদী বই উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় নাশকতা ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *