পাকিস্তানি ছবিতে অভিনয় করছেন কারিনা

বিনোদন ও মিডিয়া
kareena_169155
সাইফ আলী খানকে বিয়ে করা নিয়ে কম সমালোচনা হয়নি কারিনা কাপুরের। এবার হয়তো তার চেয়েও বেশি সমালোচনার মুখে পড়তে যাচ্ছেন এ বলিউড তারকা। খবর রটেছে কারিনা নাকি পাকিস্তানি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন?
অবশ্য খবরটা নিয়ে যেসব তথ্য পাওয়া যাচ্ছে তাতে সেটি যে আর রটনার পর্যায়ে নেই, তা মোটামুটি নিশ্চিত বলা চলে। সবকিছু ঠিকঠাক থাকলে সেদিন হয়তো আর খুব দূরে নয় যেদিন কারিনা কাপুরের ছবি সম্বলিত পাকিস্তানি ছবির পোস্টার দেখা যাবে গণমাধ্যমে। এ বিষয়ে পাকিস্তানের দ্য ডন অনলাইনসহ ভারতের মিডিয়া সরব।
আগামী সপ্তাহে দুবাই যাবেন কারিনা, সেখানে পাকিস্তানি পরিচালক শোয়েব মনসুরের দেখা করার কথা তার। এ বিষয়ে এখন পর্যন্ত কারিনার কাছ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। শোনা যাচ্ছে শোয়েব নাকি ইমেল করে আগেভাগেই করিনাকে ছবির চিত্রনাট্য বিষয়ে অবহিত করেছেন। এ বিষয়ে দুবাইয়ে থাকা কারিনার বন্ধু ফারাজ মানান জানান, কারিনা এখনো ছবির চিত্রনাট্য পড়ছেন তবে অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেননি।

কেউ কেউ অবশ্য আরও একধাপ এগিয়ে বলছে,  ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে সামনাসামনি চিত্রনাট্য শুনতে চান বেবো। আর সে উদ্দেশ্যেই এবার দুবাই যাত্রা তার। কে জানে পছন্দ হলে হয়তো সেখানেই সেরে ফেলতে পারেন চুক্তিটা।

সত্যিই তেমন কিছু হলে কারিনাই হতে যাচ্ছেন পাকিস্তানি ছবিতে অভিনয় করা বর্তমানে বলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে প্রথম। এর আগে ভাররতীয় তারকাদের মধ্যে নাসিরুদ্দিন শাহ, কিরন খের ও নন্দিতা দাসের মতো কয়েকজন তারকা পাকিস্তানি ছবিতে অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *