সুগন্ধির মডেল নায়লা

Slider বিনোদন ও মিডিয়া

bg_naila_698795590
চিকিৎসা পেশার গন্ডি পেরিয়ে নায়লা নাঈম এখন জনপ্রিয় মডেল-অভিনয়শিল্পী। নাটক, বিজ্ঞাপন, চলচ্চিত্র, মিউজিক ভিডিও- বিভিন্ন মাধ্যমে কাজ করেছেন তিনি। দুই বছর আগে গ্রামীণফোনের বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে অভিষেক হয় তার। এবার আরঅ্যান্ডআর ভোল্ট ব্র্যান্ডের নতুন একটি সুগন্ধির বিজ্ঞাপনে দেখা যাবে তাকে।

গতকাল শুক্রবার (১৬ অক্টোবর) বিজ্ঞাপনটির দৃশ্যধারণ হয় রাজধানীর তেজগাঁওস্থ কোক স্টুডিওতে। এতে তাকে নাচতেও দেখা যাবে। নৃত্য পরিচালনা করেছেন আসাদ খান। নির্দেশনা দিয়েছেন রম্য খান। তিনি জানান, খুব তাড়াতাড়ি এটি টিভি পর্দায় দেখা যাবে।inner_naila_595994342

এদিকে গত শুক্রবার রূপালি পর্দায় অভিষেক হয়েছে নায়লার। এদিন মুক্তি পায় তন্ময় তানসেন পরিচালিত ‘রান আউট’। এর একটি আইটেম গানে নেচেছেন তিনি। আর গত ঈদুল আজহায় প্রচারিত ‘মাস্তি আনলিমিটেড’ নাটকের ‘জান, ও বেবি’ শিরোনামের আইটেম গানে দেখা গেছে তাকে।

নায়লার জন্য সুখবর, স্পেনের অ্যান্টিভাইরাস ব্র্যান্ড পান্ডা ইন্টারনেট সিকিউরিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। রেডিওতেও নিয়মিত পাওয়া যাচ্ছে তাকে। ‘ডাবল স্কুপ উইথ নায়লা নাঈম’ রেডিও ধ্বনি ৯১.২ এফএমে প্রচার হয় প্রতি বৃহস্পতিবার রাত ১১টা থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *