‘খালেদা জিয়া চক্রান্তের নতুন জাল বিস্তারের চেষ্টা করছেন’  

Slider তথ্যপ্রযুক্তি

gj

 

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, মানুষ পুড়িয়ে হত্যা ও ২১ আগষ্টে বোমা হামলার বিচার আজ জাতীয় দাবিতে পরিণত হয়েছে। খালেদা জিয়ার সব রকম সন্ত্রাস, চক্রান্ত ও নাশকতা ভেস্তে দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের চমৎকার অগ্রগতি সাধন করেছে। এই অবস্থায় খালেদা জিয়া তড়িঘড়ি করে আবারও হঠাৎ করে নির্বাচনের দাবি উত্থাপন করে চক্রান্তের নতুন জাল বিস্তারের চেষ্টা করছেন। শুধু তাই নয় এর মধ্যে দিয়ে তিনি মানুষ পোড়ানোর বিচার ধামাচাপা ও তারেক জিয়াকে বাচানোর চেষ্টা করছেন। রোবববার বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, খালেদা জিয়া আবারো সাংবিধানিক পদটাকে আটকানোর চক্রান্তে জাল বিস্তার শুরু করেছেন। সেই সাথে অর্থনৈতিক অগ্রগতি ধ্বংস ও বাধাগ্রস্থ করার জন্য তিনি চক্রান্ত শুরু করেছেন যাতে দেশে অর্থনৈতিক সংকট হয়। তথ্যমন্ত্রী মধ্যবর্তী নির্বাচন প্রসঙ্গে বলেন, নির্বাচন সময় মতই হবে এই নিয়ে পরিস্থিতি ঘোলাটে করার কোন অবকাশ নেই। ২১শে আগষ্টের খুনি ও আগুন যুদ্ধে মানুষ পোড়ানো খুনিদের বিচার ও সাজার মধ্যে দিয়ে তাদের রাজনীতির ময়দান থেকে চিরবিদায় জানানোর ব্যবস্থা করা হবে।
এ সময় কুষ্টিয়ার কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুজিবুল ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জাসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *