এক সঙ্গে তিন ছেলের বাবা হলেন তুরাগ নদের মাঝি নাজমুল, লালন পালন নিয়ে দুশ্চিন্তা

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুরে এক সঙ্গে তিন সন্তানের জন্ম দিয়ছেন নুপুর আক্তার (২২) নামে এক গৃহবধূ। তিনি তুরাগ নদের মাঝি নাজমুল হোসেনে স্ত্রী। তিন ছেলে এক সাথে পেয়ে আনন্দের পাশাপাশি লালন পালন নিয়েও দুশ্চিন্তায় পড়েছেন এই দম্পতি।

শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ৮ টার সময় মহানগরীর কোনাবাড়ী ক্লিনিকে তাদের জন্ম হয়। মা ও তিন নবজাতক ছেলে সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসক। তিন সন্তানের জন্ম এবং সুস্থ দেখে আনন্দিত তাদের পরিবার। গৃহবধূ নুপুর গাজীপুর সদর মেট্রো থানাধীন খালিশাবর্থা গ্রামের নাজমুল হোসেনের স্ত্রী।

গৃহবধূ নুপুর আক্তার বলেন,তিন সন্তান জন্মগ্রহণ করায় পরিবারে যেমন আনন্দ বইছে তেমনি চিন্তাও বেড়েছে। কারণ আমরা গরিব মানুষ কিভাবে লালন পালন করবো বাচ্চাদের। তিনি বলেন, আমার স্বামী নৌকা চালিয়ে যে আয় করে তা দিয়ে কোনমতে চলে সংসার। এই দম্পতি তিন সন্তানও নিজেদের জন্য দোয়া চেয়েছেন দেশবাসীর কাছে।

হাসপাতালের ম্যানেজার রফিকুল ইসলাম জানান, ওই গৃহবধূ শুরু থেকেই এই হাসপাতালে প্রসূতি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপিকা ডা: বুশরা জাহানের তত্ত্বাবধানে ছিলো। প্রথম থেকেই জানা ছিলো তিন সন্তান হবে। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে পরিবারের মতামতের ভিত্তিতে ওই গৃহবধূকে সিজার করা হয়। বর্তমানে মা- ও তিন নবজাতক সুস্থ আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *