ধুনটে তেলের পাম্পে দগ্ধ গৃহবধুর মৃত্যু

ফুলজান বিবির বাংলা


হাবিবুর রহমান হাবিব, ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে তেলের পাম্পে অগ্নিকান্ডে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মিথিলা খাতুন (২৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

বুধবার সন্ধ্যার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।এর আগে মঙ্গলবার বিকেলে ৫টার দিকে নিমগাছী ইউনিয়নের নিমগাছী চারমাথা মোড় এলাকার অনিবন্ধিত নীরব ফিলিং স্টেশনে এই অগ্নিকাান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বাঘাবাড়ি এলাকার বাসিন্দা নীরব ধুনট উপজেলার কালেরপাড়া গ্রামের মিথিলা খাতুনকে বিয়ে করে নিমগাছী বাজারে জমি ক্রয় করে নীরব ফিলিং স্টেশন স্থাপন করে সেখানে বসবাস করতেন। কিন্তু ফিলিং স্টেশনে কোন মেশিন না থাকায় পানির ট্যাংকির ভিতর তেল ভরে বিক্রি করা হতো। মঙ্গলবার বিকেলে ট্যাংক লড়ি থেকে পানির ট্যাংকির ভিতর তেল ভরছিলেন নীরব ও তার কর্মচারী। এসময় বিড়ির আগুন ট্যাংক লড়িতে লাগার সঙ্গে সঙ্গে পুরো তেলের পাম্পেই আগুন ধরে যায়। পরে সংবাদ পেয়ে ধুনট ফায়ার সার্ভিস সহ বগুড়ার তিনটি ইউনিট ঘন্ট্যাব্যাপি চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে ওই ফিলিং স্টেশনের মালিক নীরব, তার স্ত্রী মিথিলা খাতুন ও ভাই দগ্ধ হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, তেলের পাম্পের অগ্নিদগ্ধ গৃহবধুর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার কালেরপাড়া গ্রামে তার দাফন সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *