সর্বোচ্চ উজাড় করে নগরবাসীর পাশে থাকব : টিটু

Slider ফুলজান বিবির বাংলা


ময়মনসিংহ সিটি নির্বাচনে লাখো ভোটারের ভালোবাসায় সিক্ত হয়েছেন। নগরীর ৩৩টি ওয়ার্ডের ১২৮টি ভোট কেন্দ্রের সবগুলোতেই জয়ী হয়েছেন। ফলাফলে ভোটের ঝড়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পরাজিত করে ১ লাখ ৩ হাজার ৮৪১ ভোটের ব্যবধানে জয়ী হয়ে আবারও সিটির মুকুট মাথায় পরেছেন ইকরামুল হক টিটু।

এই বিশাল বিজয়কে তিনি দেখছেন নগরবাসীর বিজয় হিসেবেই। নগরবাসীকে এই বিজয় উৎসর্গ করে আগামীতে সবাইকে সঙ্গে নিয়েই স্মার্ট ও সমৃদ্ধ ময়মনসিংহ গড়তে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন টিটু।

বিজয়ী হওয়ার পর শনিবার (৯ মার্চ) রাতে ঢাকা পোস্টকে দেওয়া তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মেয়র ইকরামুল হক টিটু বলেন, নিঃসন্দেহে এটি একটি ভিন্ন ধরনের অনুভূতি। তবে আমার এই বিশাল প্রাপ্তি সম্মানিত নাগরিকদের উৎসর্গ করতে চাই। তাদের দোয়া ও ভালোবাসায় আমি আজকের এই অবস্থানে আসতে পেরেছি। সুতরাং আজকের এই দিনে তাদের প্রতি আমার প্রতিশ্রুতি থাকবে যে, আমি সর্বোচ্চ উজাড় করে দিয়ে তাদের পাশে থাকব এবং তাদের সেবাটুকু পৌঁছে দেওয়ার চেষ্টা করে যাব। সকলের সহযোগিতা নিয়েই সমৃদ্ধ ময়মনসিংহ গড়ার লক্ষ্যে কাজ করে যাব।

লক্ষাধিক ভোটের ব্যাপারে বিজয়ী হওয়া নিয়ে টিটু বলেন, সম্মানিত নাগরিকদের সঙ্গে আমার যে আন্তরিক সম্পর্ক, এটিই বিশাল জয়ের মূল কারণ। তারা আমাকে সব সময় সহযোগিতা করেছেন, আমিও আমার অবস্থান থেকে তাদের পাশে থাকার চেষ্টা করেছি৷ এতে তাদের সঙ্গে আমার আত্মার সম্পর্ক তৈরি হয়েছে। সেই সম্পর্কের মূল্যায়ন হিসেবেই তারা মূল্যবান ভোট দিয়ে আমাকে বিজয়ী করে আবারও কাজ করার সুযোগ দিয়েছেন৷

আগামীতে স্মার্ট নগরী গড়ার প্রত্যয় ব্যক্ত করে মসিকের পুনরায় নির্বাচিত এই মেয়র বলেন, নির্বাচনী ইশতেহারে আমি যে ২৩টি প্রতিশ্রুতি দিয়েছি, এর বাইরেও অনেক কিছুই রয়েছে। তবে এই পয়েন্টগুলো বেজ করে যেন নগরটিকে ঢেলে সাজাতে পারি সেজন্য সেই লক্ষ্য নিয়েই আমি কাজ করে যাব। সেই সঙ্গে নগরবাসীর প্রত্যাশা পূরণে তাদের সহযোগিতা ও পরামর্শ নিয়ে নগরটিকে এগিয়ে নিয়ে যেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *