পিকনিকের বাসের সাথে অটো-সিএনজি ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী সহ আহত ১০

Slider গ্রাম বাংলা


নিজস্ব সংবাদদাতা, গাজীপুর গাজীপুরে একটি পিকনিকের বাসের সাথে অটোরিকশা ও সিএনজির ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী, অভিভাবকসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

আহত নরুন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী মায়মুনা ও তার মা হারিছা, সিএনজি চালককে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরীক্ষার্থী মায়মুনা পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করছে।

আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় গাজীপুরের কালীগঞ্জ উপজেলার গাজীপুর-আজমতপুর-ইটাখোলার বাইপাস সড়কের ডুবুড়িয়া নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। কালীগঞ্জ থানার এস আই মো. রেজাউল করিম দ্য ডেইলি স্টারকে এ তথ্য জানান।

এসআই রেজাউল করিম জানান, আজ সকালে নরসিংদী মাধবদী আন-নূর একাডেমির পিকনিকের বাস গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে যাওয়ার পথে গাজীপুর-আজমতপুর ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের দুবুরিয়া চৌরাস্তায় একটি পিকনিক বাসের অটোরিকশা ও সিএনজি ধাক্কা লাগে। এতে কালীগঞ্জ উপজেলার পোনসহি ও নুরুন উচ্চ বিদ্যালয়ের ৬ পরীক্ষার্থী, অভিভাবক ও অটোচালকসহ ১০ জন আহত হয়।

স্থানীয়রা ঘাতক বাসটিকে আটক করেছে তবে পালিয়ে গেছে বাসটির চালক।

গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের ইমারজেন্সি কর্মকর্তা আবুল ফজল # জানান, গুরুতর আহত অবস্থায় শিক্ষার্থী সহ তিনজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *