স্বরাষ্ট্রমন্ত্রী ও মুক্তিযুদ্ধমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন স্বতন্ত্র প্রার্থী

Slider ফুলজান বিবির বাংলা

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: ভালোবাসার প্রতীক গোলাপ ফুল। এই ফুলে ভালোবাসা যেমন হয় তেমনি ভালোবাসার মান অভিমানের দূরত্ব কমিয়ে ভালোবাসার বন্ধন সুদৃঢ় করার মাধ্যমে ভালোবাসাকে প্রতিষ্ঠিতও করে। এই উদাহরণ সৃষ্টি হয়েছে টঙ্গী ও গাজীপুর সদর নিয়ে গঠিত গাজীপুর-২ আসনে।

জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর আওয়ামীলীগের সাথে আওয়ামীলীগের স্বতন্ত্র প্রার্থীদের দূরত্ব কমেছে। নির্বাচনের পর সৃষ্ট সহিংস অবস্থা নিরসনে নিয়ামক হয়ে এলো গোলাপ ফুল। বর্তমানে ফুলের সংস্কৃতির সুফল এই দূরত্ব কমিয়ে আনছে।

গাজীপুর-২ ( সদর- টঙ্গী) আসনে গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ঈগল প্রতীকে নির্বাচন করেন। তিনিও আওয়ামীলীগ ও যুবলীগের শীর্ষ নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে দূরত্ব কমিয়ে এনেছেন।

সাইফুল ইসলাম স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

আওয়ামীলীগের দলীয় নেতা-কর্মীদের অভিমত, নির্বাচনে নৌকা ও আওয়ামীলীগের স্বতন্ত্র প্রার্থীূদের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছে। দলীয় নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর কারণে দূরত্ব কমে এসেছে। নির্বাচনে সৃষ্ট দূরত্ব কমিয়ে আনায় ফুলকে নিয়ামক বলে মনে করছেন আওয়ামীলীগের নেতা-কর্মীরা।

গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম বলেন, নির্বাচন অংশগ্রহণ মূলক ও উৎসবমুখর করে আমরা প্রমান করেছি বিএনপি জামায়াতকে মানুষ ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে। একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠানের একমাত্র কারিগর আমাদের প্রাণপ্রিয় নেত্রী বিশ্ব মানবতার মা বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা। আমরা শেখ হাসিনাকে নিয়ে যেমন গর্ববোধ করি ঠিক এখন বিশ্ববাসীও শেখ হাসিনাকে নিয়ে গর্ব খরে। আওয়ামীলীগ এক অভিন্ন ও ঐক্যবদ্ধ। কেউ আওয়ামীলীগে কোন দিন ফাটল ধরাতে পারবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *