গাজীপুরে তিন খুন

Slider জাতীয়

images

 

 

 

 

গাজীপুর: জেলা সদর ও কালিয়াকৈরে মোট তিনটি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল ১০টা পর্যন্ত পুলিশ ওই ৩টি লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকার ডিভাইন ফ্যাব্রিক্স কারখানার সামনে থেকে অপহরনের দু’দিন পর প্রডাকশন ম্যানেজার মাসুম মিয়ার

(৩৮) এর লাশ সফিপুর আনসার একাডেমীর লেক থেকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার হয়েছে।

মঙ্গলবার(১১ আগষ্ট)  সকাল ৯টায় সফিপুর  আনসার ভিডিপি একাডেমীর সামনের লেকের পানি থেকে হাত-পা-মূখ বাঁধা লাশটি উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ।

ও্কই রখানার প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা আবুল কালাম আযাদ জানান, কালিয়াকৈর পৌরসভার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকার বৃহৎ শিল্প কারখানা
ডিভাইন ফ্যাব্রিক্সের অলওভার প্রিন্ট শাখার প্রডাক্শন ম্যানেজার ইঞ্জিনিয়ার মাসুম মিয়া (৩৫) কে রোববার রাত ১০টার দিকে অপহরন করে নিয়ে যায় দূর্বৃত্তরা। এসময় তিনি কারখানা থেকে বের হয়ে পল্লী বিদু্ৎ বাস ষ্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন।  আজ মঙ্গলবার সকালে স্থানীয়দের সংবাদের
ভিত্তিতে কালিয়াকৈর থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

গাজীপুরে রিক্সাচালককে কুপিয়ে হত্যা
গাজীপুর: মহানগরের পালের পাড়া  এলাকায় রতন মাঝি(৪০) নামে এক রিক্সাওয়ালাকে কুপিয়ে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার(১১ আগষ্ট) সকাল ১০টার দিকে জয়দেবপুর থানা পুলিশ নিহতের বাড়ির পাশে পুকুর থেকে লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার রাতে যে কোন সময় বাসায় ফেরার পথে সন্ত্রাসীরা পুকুরের পাড়ে কুপিয়ে হত্যার পর লাশ পুকুরে ফেলে দেয়। সকালে সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। কোন মামলার স্বাক্ষী দেয়ার ঘটনাকে কেন্দ্র করে ওই হত্যাকান্ড হতে পারে বলে পুলিশ ধারনা করছে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রেজাউল হাসান সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেছেন, লাশ উদ্ধার হয়েছে। ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

 

কালিয়াকৈরে জঙ্গল থেকে যুবকের লাশ উদ্ধার

গাজীপুর: জেলার কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় রেললাইনের পাশে জঙ্গল থেকে পুলিশ অজ্ঞাত পরিচয় যুবক(২৭) এর লাশ উদ্ধার করেছে।

মঙ্গলবার(১১ আগষ্ট)  সকাল ১০টায় লাশটি উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ।

কালিাকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেছেন, এলাবাসীর সংবাদের ভিত্তিতে কালামপুর এলাকা থেকে ওই লাশ উদ্ধার হয়েছে। লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *