টঙ্গীতে কাউন্সিলর বললেন চরথাপ্পর দিয়েছি এটা সত্য

Slider গ্রাম বাংলা

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ নম্বর ওয়ার্ডের টঙ্গীর কাউন্সিলর গিয়াস উদ্দিনের বিরুদ্ধে এক ব্যবসায়ী নেতাকে প্রকাশ্যে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ হয়েছে টঙ্গী পূর্ব থানায়। এ বিষয়ে অভিযুক্ত কাউন্সিলর বলেছেন, অন্যায় করেছে তাই চরথাপ্পর দিয়েছি সত্য, এটা অপরাধ হলে আমি দোষী।

আজ বুধবার ( ১৭;জানুয়ারী) দুপুরে টঙ্গী পূর্ব থানায় এই অভিযোগ করেন আহত নুরুল মনির। মনির টঙ্গী বাজারের কসমেটিকস ব্যবসায়ী ও টঙ্গী বাজার পরিবেশক সমিতির সাংগঠনিক সম্পাদক।

অভিযোগ থেকে জানা যায়, মঙ্গলবার( ১৬ জানুয়ারী) রাত সাড়ে নয়টার দিকে টঙ্গী বাজার মেহের মার্কেটের চার তলায় গাজীপুর সিটির ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন বাদীকে ডেকে নিয়ে মারধর করেন। এর আগে বাদী তার সংগঠনের এক সদস্যের পাওনা টাকা উদ্ধারে কাজ করেছিলেন। এই ঘটনার জেরে কাউন্সিলর গিয়াস উদ্দিন ভিকটিম নুরুল মনিরকে ডেকে নিয়ে চারতলা থেকে মারতে মারতে নীচে নিয়ে আসেন। অতঃপর কাউন্সিলরের আরো কয়েকজন সমর্থক ভিকটিমকে কিল-ঘুষি মেরে রক্তাক্ত জখম করে ও গুলি করে হত্যার হুমকি দেয়। এসময় আাসামীরা মনিরের সাথে থাকা ৬৪ হাজার ৭০০ টাকা ছিনিয়ে নেয়। এরপর স্থানীয়রা আহতকে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে বাদী নুরুল মনির বলেন, আমাকে কাউন্সিলর গিয়াস উদ্দিন মারধর করে ৬৪ হাজার ৭০০ টাকা ছিনিয়ে নেয়। আমাকে হত্যার হুমকি দিয়ে গুলি করে মেরে ফেলবে বলে শ্বাসায়। আমি এখন নিরাপত্তাহীনতায় আছি।

ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শী সবজি বিক্রেতা রুবেল মিয়া জানান, একজন মার খেয়েছে আমি দেখেছি।

অভিযুক্ত কাউন্সিলর গিয়াস উদ্দিন বলেন, সে অন্যায় করছে। তাকে চরথাপ্পর দিয়েছি। এটা অপরাধ হলে আমি দোষী।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ওসি তদন্ত জাহাঙ্গীর আলম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রসঙ্গত: টঙ্গী বাজার এলাকায় ফুটপাতে দোকান বসিয়ে প্রতিদিন লাখ লাখ টাকা চাঁদা আদায় হয়। এই চাঁদার ভাগভাটোয়ারা নিয়ে প্রায়ই মারামারি হয়
এ ছাড়া কোন ব্যবসায়ী ঋণের চাপে পালিয়ে গেলে পাওনাদাররা পলাতক ব্যবসায়ির মালামাল ভাগবাটোয়ারা করে নেয়। এসব নিয়ে প্রায়ই হাতাহাতি ও মারামারি হয়। এই ঘটনা তারই অংশ বলে জানায় স্থানীয়রা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *