আলিম উদ্দিন বুদ্দিনকে মন্ত্রীত্ব দেয়ার জোর দাবি

Slider ফুলজান বিবির বাংলা


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিনের পরাজয়ে কেঁদেছেন এলাকার মুক্তিযোদ্ধারা।

বুধবার নগরীর উত্তর ছাঁয়াবিথির বাসভবনে কাজী আলিম উদ্দিন বুদ্দিনের সাথে সাক্ষাৎ করেন ট্রাক প্রতীকের প্রচারণায় থাকা মুক্তিযোদ্ধারা।

এ সময় তারা বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিনকে মন্ত্রীত্ব দেয়াসহ যথাযথ মূল্যায়ন করার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি জানাবেন বলেও জানান। আলিম উদ্দিন বুদ্দিনকে শান্তনা দিতে তার বাসভবনে আসা বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে রয়েছেন গাজীপুর-২ নির্বাচনী এলাকার পূবাইলের জামির আলী পাঠান, নূরুল ইসলাম, নগরীর নীলের পাড়ার জিন্নাত আলী ও জয়দেবপুর হাজী পাড়ার মহিবুর রহমান প্রমুখ।

বিএনপিসহ উল্লেখযোগ্য বিরোধী দলগুলোর অংশগ্রহণ ছাড়াই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও অংশগ্রহণমূলক দেখাতে আওয়ামী লীগের নির্বাচনী সিদ্ধান্ত অনুযায়ী অন্য আসনের মতোই গাজীপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন। তিনি ট্রাক প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে দলের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেলের কাছে পরাজিত হন। এ নির্বাচনে এলাকার মুক্তিযোদ্ধারা ছাড়াও তাকে সমর্থন দিয়েছিলেন গাজীপুর সিটি করপোরেশেনের সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা মো: জাহাঙ্গীর আলমসহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *