রাজশাহী ডিগ্রি কলেজ থেকে অস্ত্র উদ্ধার

Slider জাতীয় রাজশাহী

rrr_sm_193506876রাজশাহী: রাজশাহীর নিউ গভ. ডিগ্রি কলেজ থেকে বেশ কয়েকটি দেশিয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

রোববার (০৯ আগস্ট) বেলা ১২টার দিকে কলেজ মিলনায়তন থেকে ৩টি রামদা, ২টি ছোরা, একটি লোহার পাইপ ও ছাত্রমৈত্রীর চাঁদা আদায়ের একটি রশিদ উদ্ধার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব শক্রতার জেরে রোববার বেলা ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ নেতা রুহুলকে দেশিয় রামদা দিয়ে কোপানোর চেষ্টা করেন কলেজ শাখা ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক অন্তরের নেতৃত্বে ৬/৭ কর্মীরা। এ সময় পুলিশ বক্সের এটিআইএস মতিউর রহমান বিষয়টি দেখে কনস্টেবল আমিনুল ইসলামকে সঙ্গে নিয়ে ছাত্রমৈত্রীর নেতাকর্মীদের ধাওয়া করেন।

পুলিশের ধাওয়া খেয়ে কলেজ মিলনায়তনের ভেতরে অস্ত্রগুলো ফেলে রেখে পালিয়ে যায় তারা। পরে পুলিশ সেগুলো উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মহানগরের রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, নিউ ডিগ্রি কলেজ মিলনায়তনের ভেতর থেকে তিনটি রামদা, দুইটি ছোরা, একটি লোহার পাইপ ও একটি ছাত্রমৈত্রীর চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় কারো পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানান ওসি।

রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফসর এসএম জার্জিস কাদির জানান, বেশ কয়েকদিন থেকেই কিছু শিক্ষার্থী কলেজে বিশৃঙ্খলা করার চেষ্টা করছিল। রোববার একটি ছাত্র সংগঠনের পক্ষ থেকে অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া গেছে। তবে তারা কারা জানা যায়নি। কেউ কোনো বিষয়ে তার কাছে অভিযোগও করেনি বলে জানান কলেজ অধ্যক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *